৪ ঘণ্টা আগের আপডেট রাত ২:৫৩ ; সোমবার ; জুলাই ৪, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বৃদ্ধাকে আস্ত গিলে খেয়েছে অজগর!

বরিশাল টাইমস রিপোর্ট
১:১৩ পূর্বাহ্ণ, জুন ১৭, ২০১৮

আগে থেকেই সেরকমই আশঙ্কা করা হচ্ছিল। পেট কাটার পর সেই শঙ্কা সত্যে রূপ নিল। ২৩ ফুট লম্বা অজগরের পেট থেকে বের করা হল একজন বৃদ্ধার অবিকৃত মরদেহ।

ঘটনাটি ঘটেছে ইন্দোনেশিয়ার মুনা দ্বীপের সুলাওয়েসি উপকূলের একটি গ্রামে। বৃহস্পতিবার অজগরের পেট কেটে ওই বৃদ্ধার মরদেহ বের করা হয়।

জানা গেছে, বৃহস্পতিবার সবজির বাগানে গিয়েছিলেন পার্সিয়াপান লওয়েলা গ্রামের বাসিন্দা ওয়া টিবা (৫৪)। রাত পর্যন্ত তিনি বাড়ি না ফেরায় খোঁজখবর শুরু করেন আত্মীয়-পরিজনরা। কিন্তু সন্ধান মেলেনি। তখন গ্রামবাসীরা ওই সবজির বাগানে খোঁজাখুঁজি শুরু করেন।

বাগানের মধ্যে একটি জায়গায় প্রথমে বৃদ্ধার স্যান্ডেল পাওয়া যায়। তার কিছুটা দূরেই কার্যত স্থবির হয়ে পড়ে ছিল প্রায় ২৩ ফুট লম্বা একটি অজগর। সেটা দেখেই সন্দেহ হয় গ্রামবাসীদের। সাপটিকে পিটিয়ে মেরে ফেলেন তারা। পরে অজগরের পেট কাটতেই চক্ষু চড়কগাছ। পেটের মধ্যেই রয়েছে ওই বৃদ্ধার দেহ। অবিকৃত অবস্থায়।

স্থানীয় পুলিশ কর্মকর্তা হামকা জানান, শতাধিক গ্রামবাসী মিলে সাপটিকে প্রথমে মেরে ফেলে। তার পর পেট কেটে বৃদ্ধার মরদেহ বের করা হয়। মরদেহ দেখে মনে করা হচ্ছে, প্রথমে মাথার দিক থেকে শুরু করে বৃদ্ধার পুরো দেহটাই উদরস্থ করে অজগরটি। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

টাইমস স্পেশাল

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে কৃষি প্রণোদনার বীজ ও সার বিতরণ কর্মসূচির উদ্বোধন  বরিশালের উজিরপুরে স্কুলছাত্রীকে পিটিয়ে জখম: বখাটে গ্রেপ্তার  বাউফলে কোরবানীর ঈদকে সামনে রেখে গরু চুরির হিড়িক  চরফ্যাসনে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে মারধর  বাউফলে মেয়াদোত্তীর্ণ রেপিড টেস্ট ডিভাইস দিয়ে কোভিড-১৯ পরীক্ষা!  গ্রাহকের অর্ধকোটি টাকা নিয়ে ‘ভুয়া এনজিও’ উধাও!  করোনার বড়সড় ধাক্কা: একদিনে প্রাণ গেল ১২ জনের  বাবার লাশ দেখতে এসে ছেলে গ্রেপ্তার  লালমোহনে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা পেল বিনামূল্যে সার-বীজ এবং সেচযন্ত্র  পদ্মাসেতুর প্রভাব: লঞ্চের আগাম টিকিট কিনতে ভিড় নেই