১৩ মিনিট আগের আপডেট বিকাল ৪:৫৫ ; শনিবার ; নভেম্বর ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

বেতাগীতে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখমের ঘটনায় আটক ২

বরিশাল টাইমস রিপোর্ট
২:৩৩ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বেতাগী:: বরগুনার বেতাগীতে পূর্ব শত্রুতার জের ধরে সড়িষামুড়ি ইউপি চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হাসান শিপন জোমাদ্দারকে কুপিয়ে জখমের ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে বেতাগী থানা পুলিশ। বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু এই তথ্য নিশ্চিত করেছেন।
থানা সূত্রে জানা যায় গত শনিবার (২১ নভেম্বর) সরিষামুড়ী ইউনিয়নে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত সন্দেহে রফিকুল ইসলাম (৩৫) এবং মো. আবু তালেবকে (৩৫) আটক করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়।

বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, ইউপি চেয়ারম্যানের ওপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। সন্দেহভাজনদের ধরতে আমরা অভিযান অব্যহত রেখেছি। চেয়ারম্যানের চিকিৎসার জন্য তার স্বজনরা ব্যস্ত থাকার এখনও মামলা রুজু হয়নি। তবে মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।
এদিকে যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হাসান শিপন জোমাদ্দারকে কুপিয়ে জখমের প্রতিবাদে ও ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানব্বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২২ নভেম্বর) সকাল এগারোটায় বেতাগী উপজেলা আ.লীগ, যুবলীগ এবং ছাত্রলীগের ব্যানারে উপজেলা পরিষদের সামনে বিক্ষোভ সমাবেশ ও মানব্বন্ধন বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের সভাপতি ও পৌর মেয়র এবিএম গোলাম কবির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, হোসনাবাদ ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান খান, পৌর আ.লীগের সভাপতি বাবুল আক্তার, যুবলীগের সভাপতি প্রভাষক জহিরুল ইসলাম লিটন, ছাত্রলীগের সভাপতি বিএম আদনান খালিদ মিথুন প্রমুখ। এসময় বক্তারা আসামীদের গ্রেফতার না করা পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন বলেন জানান।
গত শুক্রবার বিকেল সাড়ে তিনটার দিকে বরগুনার বেতাগী উপজেলার সরিষামুড়ী ইউনিয়নের কালিকাবাড়ি বাজারে একটি বিড়ের দাওয়াত খেয়ে মোটরসাইকেলযোগে আসার পথে এ ঘটনাটি ঘটায় দুর্বৃত্তরা। পরে আহতাবস্থায় তাকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতাল স্থানান্তর করা হয়। সেখান থেকেও উন্নত চিকিৎসা করার জন্য ঢাকা পঙ্গু হাসপাতাল নেওয়া হয়েছে।

সাবেক ইউপি চেয়ারম্যান ইউসুফ ও তার ছেলেরা পুর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটিয়েছে বলে শিপনের স্বজনদের দাবি।এ ঘটনায় এখন পর্যন্ত মামলা না হলেও ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেছে পুলিশ।

বেতাগী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাখাওয়াত হোসেন তপু বলেন, ইউপি চেয়ারম্যানের ওপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। সন্দেহভাজনদের ধরতে আমরা অভিযান অব্যহত রেখেছি। চেয়ারম্যানের চিকিৎসার জন্য তার স্বজনরা ব্যস্ত থাকার এখনও মামলা রুজু হয়নি। তবে মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে।

বরগুনা, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  গৌরনদীর নবাগত ইউএনও’র হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ  করোনা কেড়ে নিল আরও ৩৬ প্রাণ: নতুন আক্রান্ত ১৯০৮  যে দলই ভাস্কর্য স্থাপন করুক টেনে-হিঁচড়ে ফেলে দেব : বাবুনগরী  ঝালকাঠিতে পুলিশকে ধাক্কা দিয়ে পালিয়ে গেলো আসামি বিএনপি নেতা!  সিলেটে স্ত্রীকে খুন করে বরিশালে আত্মগোপনে মামুন  নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবোঝাই বাস ডোবায়: ঘটনাস্থলেই তিনজন নিহত  একে-৪৭ দিয়ে জামাই বরণ করলেন শাশুড়ি, ভিডিও ভাইরাল!  করোনা সনদ না থাকায় বেনাপোলে আটকা পড়েছে শত শত যাত্রী  রাজধানীর পুরান ঢাকায় বিনামূল্যে মাস্ক বিতরণ  মেহেন্দিগঞ্জে জাতীয় পার্টি (জিএম কাদের) উপজেলা কমিটি গঠন