৪ ঘণ্টা আগের আপডেট রাত ২:২৬ ; বুধবার ; জুন ২৩, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

বেতাগীতে নির্বাচনী সহিংসতার মামলায় চারজন গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৩৮ পূর্বাহ্ণ, মে ১০, ২০২১

বেতাগীতে নির্বাচনী সহিংসতার মামলায় চারজন গ্রেপ্তার

বরগুনা প্রতিনিধি>> বরগুনার বেতাগীতে ইউপি নির্বাচনকে কেন্দ্রে করে প্রতিপক্ষের হামলায় রফিক বিশ্বাস নামের এক ব্যক্তিকে কুপিয়ে জখমের ঘটনায় দায়ের কারা মামলায় প্রধান আসামি ও সরিষামুড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইউসুফ শরিফসহ চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ (০৯ মে) রোববার বরিশালের বাকেরগঞ্জ এলাকা থেকে বিকেল সাড়ে তিনটায় তাদের গ্রেপ্তার করা হয়।

ইউসুফ শরিফ বেতাগী উপজেলার সড়িষামুড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও বর্তমান ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী। গ্রেপ্তারকৃত বাকিরা হলেন, মো.জাফর (৩৭), ফারুক ও শাহীন।

বরগুনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো.মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, প্রথম ধাপে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে গত ২৩ মার্চ রাতে উপজেলার সরিষামুড়ির ভোড়া এলাকায় স্বতন্ত্র প্রার্থী ইউসুফ শরীফের বাড়ির সামনে রফিক বিশ্বাস নামের এক ব্যক্তিকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। এ ঘটনায় রফিক বিশ্বাসের ছোট ভাই আজীম বিশ্বাস বাদি হয়ে ২৫ মার্চ বেতাগী থানায় ইউসুফ শরিফকে প্রধান করে ১১ জনের নামে একটি অভিযোগ দায়ের করেন। বেতাগী থানা পুলিশ ৮ এপ্রিল অভিযোগটি এজাহার হিসেবে গ্রহন করেন।

এর আগে গত বছরের ২০ নভেম্বর সরিষামুড়ি ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যান সড়িষামুড়ি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইমাম হাসান ও সাবেক চেয়ারম্যান ইউসুফ শরিফ। অনুষ্ঠানে খাওয়া শেষ করে আগেই বিয়ে বাড়ি থেকে চলে যান ইউসুফ শরীফ।এর ১৫ থেকে ২০ মিনিট পর বেলা দুইটার দিকে বিয়েবাড়ি থেকে মোটরসাইকেলে করে ফিরছিলেন বর্তমান চেয়ারম্যান ইমাম হাসান। কিছু দূর যেতেই আগে থেকে ওত পেতে থাকা দুর্বৃত্তরা ইমাম হাসানের মোটরসাইকেলের গতিরোধ করে কোপাতে শুরু করেন। এতে তিনি মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে গেলে তাঁর পায়ে ও হাতে কোপাতে থাকেন। ধারালো অস্ত্রের কোপে হাড় কেটে ঝুলে ছিল তাঁর বাঁ পা। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাঁকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য তিনি ঢাকায় জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়।

হামলার এ ঘটনায় ওই ইউপির সাবেক চেয়ারম্যান ইউসুফ শরিফকে প্রধান আসামি করে তাঁর তিন ছেলেসহ ১৪ জনের নামে মামলা দায়ের করা হয়। মামলায় আরও পাঁচ থেকে ছয়জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। আহত চেয়ারম্যানের শ্বশুর রফিকুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেছেন। ওই মামলায় উচ্চ আদালত থেকে জামিনে রয়েছে আসামিরা।

বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী সাখাওয়াত হোসেন বরিশালটাইমসকে বলেন, রফিক বিশ্বাস নামের এক ব্যক্তিকে কুপিয়ে জখমের ঘটনায় দায়ের করা মামলায় প্রধান আসামি ইউসুফ শরিফসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ না হয় কাল তাদের আদালতে তোলা হবে।

বরগুনা, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শীঘ্রই চালু হচ্ছে বরিশাল-ভোলা-হাতিয়া-চট্টগ্রাম উপকূলীয় যাত্রীবাহী স্টিমার সার্ভিস  বাবুগঞ্জের ৪ ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা...  মর্মান্তিক: করোনায় স্বামীর মৃত্যুর কিছুক্ষণ পরে চলে গেলেন স্ত্রীও  পটুয়াখালীতে নির্বাচনপরবর্তী সহিংসতায় আহত ১২  চরফ্যাসনে নির্বাচনী সহিংসতায় যুবককে হত্যার প্রতিবাদে মানববন্ধন  তজুমদ্দিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের আলোচনা সভা  গৌরনদীতে দু’জন নিহতের ঘটনায় দুটি মামলা, গ্রেপ্তার ৩  নৌবন্দরের পন্টুন থেকে নদীতে পড়ে যুবক নিহত  করোনাভাইরাস আক্রান্তে ২৪ ঘণ্টায় আরও ৭৬ জনের মৃত্যু  রাঙ্গাবালীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার