১ ঘণ্টা আগের আপডেট বিকাল ৪:৪ ; রবিবার ; জানুয়ারি ২৯, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

বরগুনায় প্রার্থীসহ ৫ জনকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৫১ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৬

বরগুনার বেতাগীতে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে বেতাগী সদর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বশিরুল আলম পলাশ নামে এক সদস্য প্রার্থীসহ পাঁচজনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।

সোমবার বিকেলে ৩ নম্বর ওয়ার্ডের লক্ষীপুরা এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন- সদস্য প্রার্থী বশিরুল আলম পলাশ, তার মামা অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আব্দুল কুদ্দুস, গোলাম মোস্তফা, জসিম উদ্দিন ও বশির।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ৩ নম্বর ওয়ার্ডের সদস্য প্রার্থী কামাল হোসেন মৃধার নেতৃত্বে তার সমর্থকরা প্রতিদ্বন্দ্বী প্রার্থী বশিরুল আলম, তার মামা আব্দুল কুদ্দুস, গোলাম মোস্তফা, জসিম উদ্দিন ও বশিরকে দা দিয়ে কুপিয়ে জখম করে।

তাদের উদ্ধার করে বেতাগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তাদের মধ্যে প্রার্থী বশিরুল আলমের অবস্থা গুরুতর হওয়ায় তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বশিরুল আলমের মামা আব্দুল কুদ্দুস জানান, এলাকায় ভীতি সৃষ্টি করতেই এ হামলা চালানো হয়েছে।

এ বিষয়ে বেতাগী সদর ইউনিয়নের দায়িত্বে থাকা রিটার্নিং অফিসার স্বপন সাহা বলেন, এ ঘটনাটি জেনেছি। বেতাগী থানাকে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য বলেছি।

খবর বিজ্ঞপ্তি, বরগুনা

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মাহফিলে প্রধান বক্তার বয়ানে বাধা, সভাপতিকে জুতা নিক্ষেপ  বরিশালে ইমাম সমিতির মানববন্ধন  স্মার্ট বাংলাদেশের জন্য চাই স্মার্ট পুলিশ বাহিনী: প্রধানমন্ত্রী  বাউফলে স্কুলের পাশেই বাঁশের সাঁকো, জীবনের ঝুঁকি পারাপার  ভোলা আইনজীবী সমিতির সভাপতি ছালাহ্ উদ্দিন সম্পাদক শরীফ  সারদা পুলিশ একাডেমির কুচকাওয়াজ পরিদর্শনে প্রধানমন্ত্রী  মন্ত্রী হতে চান হিরো আলম  এইচএসসি-সমমানের ফল ৮ ফেব্রুয়ারি  বাবুগঞ্জে তোরাব আলীর বিরুদ্ধে প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন  পেরুতে বাস খাতে পড়ে নিহত ২৪