২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বেতাগীতে যুব রেডক্রিসেন্ট সদস্যদের মাঝে সুরক্ষা সরঞ্জামাদি বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২১ অপরাহ্ণ, ০৪ জুলাই ২০২০

হৃদয় হোসেন মুন্না, বেতাগী:: কোভিড-১৯ এ আক্রান্ত বা উপসর্গে মৃত ব্যক্তির জানাজা, দাফন কিংবা পরিবারের পাশে দাড়াবার জন্য বরগুনার বেতাগী যুব রেডক্রিসেন্টের একটি সেচ্ছাসেবী টিম কাজ করছে। তাদের

সুরক্ষা নিশ্চিত করতে পারসোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) হ্যান্ড ও সু গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার এবং এন ৯৫ মাস্ক প্রদান করেছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বরগুনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাহিদ মাহমুদ হোসেন লিটু। তার নিজস্ব অর্থায়নে ও তার মালিকানাধীন এভারগ্রীণ গ্রুপের সৌজন্যে এ সুরক্ষা সরঞ্জামাদি বিতরণ করা হয়।

শনিবার (০৪ জুলাই) আমরা করবো জয়ের প্রধান কার্যালয়ে বেতাগী যুব ক্রিসেন্টের দলনেতা অলি আহমেদের হাতে ১৪ পিস পিপিই, পুনঃ ব্যবহারযোগ্য ১৪ পিস হ্যান্ড গ্লাভস, ১৪ পিস সু-গ্লাভস, ১৪ পিস হ্যান্ড স্যানিটাইজার এবং ২০ পিস এন ৯৫ মাস্ক তুলে দেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন বেতাগী প্রেস ক্লাবের সভাপতি মিজানুর রহমান মজনু, বেতাগী পৌরসভার সাবেক কাউন্সিলর কোয়েল সিকদার, বরগুনা বার্তা পত্রিকার প্রকাশক কাওসার মাতব্বর, আমরা করবো জয় গ্রুপের এডমিন নবিন এবং মডারেটর ও ছাত্রনেতা রাবিথ প্রমূখ।

এ বিষয়ে বরগুনা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নাহিদ মাহমুদ হোসেন লিটু বলেন, যুব রেড ক্রিসেন্ট সেচ্ছাসেবী সংগঠনটি দেশের এই সংকটময় মুহূর্তে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত জনগনকে প্রাণঘাতী করোনার হাত থেকে সুরক্ষিত রাখতে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। এছাড়া করোনা আক্রান্ত রোগীর মৃত্যু পরবর্তী গোসল, জানাজা ও দাফনও সম্পন্ন করছেন। তাই তাদেরকে নিরাপদ রাখতে আমার ব্যক্তিগত উপলব্ধি থেকে এই সরঞ্জামাদি প্রদান করতে পেরে আমি গর্বিত।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন