১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

বেরিয়ে আসছে মানুষের কাটা হাত-পা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৬ অপরাহ্ণ, ১২ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন::: আজ ভোর ৪টা। ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগে যেন নরক নেমে এলো। স্তব্ধ ভোরে মানুষের ঘুম ভাঙে গগনবিদারী আওয়াজে। দুমড়ে মুচরে যাওয়া ভারী ধাতব কাঠামো, লাশ-রক্ত আর মানুষের আর্তচিৎকার- আজ ওখানে যেন কোনো নারকীয় যজ্ঞ দেখছে মানুষ।

দুই ট্রেনের সংঘর্ষে ১৫ জন নিহতের খবর সাত সকালেই মিলেছে। সেই দলে যোগ হয়েছে আরেকটি শিশু। এখন মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬-তে।

প্রত্যক্ষদর্শীরা দেখেছেন, শিশুটির কোমল দেহটা টুকরো টুকরো হয়ে গেছে। শিশুটি ছেলে না মেয়ে বোঝা যাচ্ছে না, লাশ এমনই ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে গেছে। আজ সকাল ৯টা ২০ মিনিটের দিকে এই শিশুর খোঁজ মেলে।

এছাড়াও এখন পর্যন্ত উদ্ধার অভিযান চলছে। এই অভিযানে ট্রেনের বগির নিচ থেকে বেরিয়ে আসছে অনেকের কাটা হাত-পা। এ দৃশ্য যেন অসহনীয়।

এমনকি কর্মকর্তারা জানিয়েছেন, মৃতের সংখ্যা আরো বাড়তে পারে। দুমড়ে-মুচড়ে যাওয়া বগির নিচে আরো মরদেহ থাকতে পারে। হতাহতদের উদ্ধার কাজ চলছে।

জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা সকাল সোয়া সাতটায় জানিয়েছিলেন, ১৫ জন নিহত হওয়ার ব্য্যাপারে নিশ্চিত হওয়া গেছে। ঘটনাস্থলে ৯ জন, কসবা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে তিনজন, বৃাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে দুই জন ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে একজনের মৃত্যু হয়। হিসেবটা বাড়ালো এই শিশুটি।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন