৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:২৪ ; রবিবার ; আগস্ট ৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

বোনের খুনিদের হাতে মামলার বাদী ভাইও খুন!

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৪৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০১৭

বরিশালের মেহেন্দীগঞ্জের চানপুর ইউনিয়নে শারমিন হত্যা মামলার বাদী ভাই সুমন ঘরামীকে (২৬) গাজীপুরে শ্বাসরোধে খুন করা হয়েছে। তার লাশ ঢাকার গাজীপুরের কোনাবাড়ির শালবন থেকে উদ্ধার করেছে পুলিশ

ময়নাতদন্ত শেষে শনিবার সকালে সুমন ঘরামীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করে জয়দেবপুর থানা পুলিশ।

নিহত সুমন মেহেন্দীগঞ্জের চানপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামের খোরশেদ ঘরামীর ছেলে। তিনি কোনাবাড়িতে জুটের ব্যবসা করতেন বলে জানিয়েছে পরিবারের লোকজন।

নিহত সুমনের ছোট ভাই মো. সুজন বরিশালটাইমসকে জানান, গত বৃহস্পতিবার সন্ধ্যায় জুটের ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হয়ে শালবন সংলগ্ন বাসার উদ্দেশে রওয়ানা দেন সুমন।

রাতে তিনি বাড়ি ফিরে পরিবারের কাছে সুমনের কথা জিজ্ঞেস করলে তারা জানান, তিনি বাড়ি আসেননি। এরপর বিভিন্ন স্থানে সুমনের সন্ধান করেন তিনি। কিন্তু কোথাও কোনো সন্ধান না পেয়ে স্বজনদের বিষয়টি জানান।

শুক্রবার বেলা ১১টার দিকে খবর পান বাড়ি সংলগ্ন শালবনের ভেতর একটি লাশ পড়ে রয়েছে। সেখানে গিয়ে দেখতে পান লাশটি সুমনের। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত সুমনের চাচা মো. শাহিন হাওলাদার বরিশালটাইমসকে জানিয়েছেন- শারমিন হত্যা মামলার আসামি সুমন মৃধা (৩২) কারাগার থেকে বের হয়ে নিহত সুমনের মোবাইলে হুমকি দিয়ে আসছিল। বিষয়টি সুমন তাকে (শাহিন) জানিয়েছে। জানার পর সুমনকে সাবধানে চলার পরামর্শ দেই। শতভাগ নিশ্চিত সুমনের হত্যাকারী শারমিন হত্যাকারীরা।

ঘটনা সংশ্লিষ্ট জয়দেবপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম সাংবাদিকদের জানিয়েছেন, ধারণা করা হচ্ছে সুমনকে শ্বাসরোধে হত্যা করে লাশ শালবনের ভেতর ফেলে রাখা হয়। গত শুক্রবার লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মেহেন্দীগঞ্জ পৌরসভার কালিকাপুর ওয়ার্ডের সাবেক মহিলা কাউন্সিলর বেগম দিলুর ছেলে সুমন মৃধা যৌতুকের দাবিতে স্ত্রী শারমিনের ওপর অমানুষিক নির্যাতন চালায়।

কিন্তু কোনোভাবে যৌতুকের টাকা আদায় করতে না পেরে ২০১৬ সালের ৩ ডিসেম্বর দুই সন্তানের জননী শারমিনের শরীরে আগুন দেয়। ১৯ ডিসেম্বর শারমিনের মৃত্যু হয়।

এ ঘটনায় শারমিনের ভাই সুমন ঘরামী বাদী হয়ে সুমন তার বাবা-মা ও বোন-ভগ্নিপতিকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।’’

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সদরঘাটে ২ লঞ্চের মাঝে চাপা পড়ে ট্রলারের যাত্রী নিহত  ঝালকাঠিতে ছাত্র ও যুবলীগের হামলায় রক্তাক্ত বিএনপি নেতা  জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি: লঞ্চভাড়া ১০০ শতাংশ বাড়ানোর প্রস্তাব  জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দিনমজুরের ঘরে আগুন  রেক্টিফাইড ও ডিনেচার্ড স্পিরিট বিক্রির দায়ে দুজনের অর্থদন্ড  বাউফলে চুরি হওয়া শিশু উদ্ধার, চোর গ্রেপ্তার  বরিশালে ২ পেট্রোলপাম্পকে দেড় লক্ষ টাকা জরিমানা  বাউফলে নগদ অ্যাকাউন্ট থেকে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা উধাও!  বিদ্যালয়ের মাঠ যেন ডোবা, কমছে শিক্ষার্থী উপস্থিতি  ঝালকাঠিতে হাত-পা বাঁধা ট্রলার চালককে খাল থেকে জ্যান্ত উদ্ধার