২১ িনিট আগের আপডেট বিকাল ১:৫৯ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২৯, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

বোরহানউদ্দিনে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩

বরিশালটাইমস, ডেস্ক
৫:২৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৮, ২০২৩

বোরহানউদ্দিনে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত ৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ভোলার বোরহানউদ্দিনের কাচিয়া ইউনিয়নে জমি নিয়ে বিরোধে জেরে প্রতিপক্ষের হামলায় তিনজন নারী আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার বিকেলে কাচিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।আহত তিনজন হলেন–জান্নাতুল ফেরদৌস, মরিয়ম, সুরমা। এ ঘটনায় আহত সুরমা বেগমের স্বামী নুরনবী (৩৫) বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ করে থানায় মামলা করেছে। এ ছাড়া মামলায় অজ্ঞাতনামা ৫–৬ জনকে আসামি করা হয়েছে।

নামীয় আসামিদের কয়েকজন হলেন–মো. নাগর (৩০), মো. আমির হোসেন (২৫), মো. মোসলেম (৫৫), মো. মাসুদ (৩৫), মো. ফকরুল (৩৮), মো. বাবু (২০), সামিম (২২), মোসা. কুলছুম (২৮), মোসা. নুর নাহার (২৫), মোসা, রুজিনা বেগম (২১), মোসা, হুলি বেগম (৫০), শান্ত (২২)।

থানা সূত্রে জানা যায়, ৫ নম্বর ওয়ার্ডে নুরনবীর বসতঘরের সামনে তাঁর ক্রয় করা ঘরে প্রবেশ করে তা নিজেদের আয়ত্তে আনতে চায় মো. নাগর, আমির হোসেনসহ তাঁর পরিবারের লোকজন। কিন্তু জান্নাতুল ফেরদৌস, সুরমা, মরিয়ম বাধা দিলে অভিযুক্তরা তাঁদের এলোপাতাড়ি কুপিয়ে কিল, ঘুষি, লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে আহত করেন।

পরে স্বজনেরা আহত তিনজনকে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে জান্নাতুল ফেরদৌসকে ভোলা সদর হাসপাতালে পাঠানো হয় এবং মরিয়মকে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সুরমাকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে নিয়ে যাওয়া হয়।

বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রাশেদুল ইসলাম বলেন, ‘আহত অবস্থায় মরিয়ম ও জান্নাতুল আমাদের এখানে আসেন। তাঁরা প্রাথমিক অবস্থায় রক্তক্ষরণ বন্ধ করতে স্থানীয় ফার্মেসি থেকে মাথায় সেলাই ও ব্যান্ডেজ করে আসেন। ওই দুজনের মধ্যে জান্নাতুল নামের ওই নারীর মাথায় সিটি স্ক্যান করার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

অভিযুক্ত মো. নাগরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, জমি নিয়ে বিরোধের জেরে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে মরিয়ম ও জান্নাতুল ফেরদৌস নামের দুই নারী আহত হন। বোরহানউদ্দিন থানার ওসি মোহাম্মদ মনির হোসেন মিয়া বলেন, জমি নিয়ে বিরোধের জেরে হামলার ঘটনায় দুজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় মো. নুরনবী ১৫ জনকে আসামি করে মামলা করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

 

বিভাগের খবর, ভোলা

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  অনুষ্ঠানের জন্য ওসির টাকা প্রয়োজন: তাই পুলিশ সদস্যের চাঁদাবাজি  যৌতুকের দাবিতে স্ত্রীর শরীর ঝলসে দিয়ে ঘরে আটকে রাখেন শিক্ষক স্বামী  মিলছে না ফাইনালের টিকিট  বিএনপি নেতা আলালকে ভারতে যেতে বাধা  বিএনপির অবশিষ্ট কারাবন্দি নেতাকর্মীদের মুক্তির আহ্বান জাতিসংঘের  পদ্মা ও মেঘনায় মধ্যরাত থেকে মাছ ধরায় নিষেধাজ্ঞা  মিলারের বিয়ে, কী করবে বরিশাল  ড. ইউনূসকে আপিল করতে ৫০ কোটি টাকা দিতে হবে: হাইকোর্ট  বিনামূল্যে সেবা দিতে আসা ৫০ বিদেশি ডাক্তারকে জরিমানা, ক্ষুব্ধ মোমেন  সাকিবের রংপুরকে বিদায় করে ফাইনালে তামিমের বরিশাল