৪৪ মিনিট আগের আপডেট বিকাল ৪:৪৪ ; রবিবার ; জুন ১৬, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


nextzen

বোরহানউদ্দিনে বাবা-মাকে নির্যাতন করে ঘরে আগুন দিল ২ ছেলে

বরিশাল টাইমস রিপোর্ট
৪:২৮ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৯

ভোলার বোরহানউদ্দিনে বাবা-মা ও বোনকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করে ঘরের মালামাল লুট করে আগুন লাগিয়ে দিল দুই ছেলে। শুক্রবার (১১ জানুয়ারি) সকালে উপজেলার কুতুবা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

ওই পিতামাতার বড় ছেলে কালাম জানিয়েছেন- তার বাবা অহিদ হাজী তাদের সম্পত্তি বোনদের অংশ ভাগবাটোয়ারা করে দেন। এতে ক্ষিপ্ত হয় অপর দুই ভাই আল-আমিন ও কামাল।

এরই ধারাবাহিকতায় আল-আমিন ও কামাল ঢাকা থেকে এসে হঠাৎ করে তার মা সুফিয়া খাতুন, বাবা অহিদ হাজী, বোন নাছিমা বেগম ও বোনের ছেলে হামিমকে এলোপাতাড়ি মারধর করতে থাকে।

একপর্যায়ে সবাই গুরুতর আহতাবস্থায় ঘরে পড়ে থাকলে তাদের টেনেহিঁচড়ে ঘরের বাইরে বের করে ঘরের স্বর্ণালঙ্কার ও টাকাপয়সা লুট করে তারা। পরে ঘর ভাঙচুর করে ঘরের আসবাবপত্রে আগুন ধরিয়ে দেয়।

স্থানীয়রা আহতদের গুরুতর অবস্থায় উদ্ধার করে ভোলা জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় দোষী আল-আমিন ও কামালের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তাদের পাওয়া যায়নি।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসীম কুমার সিকাদার জানান- দোষীদের বিরুদ্ধে কঠোর আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।’

ভোলা

আপনার মতামত লিখুন :

nextzen

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ওসি মোয়াজ্জেম রাজধানীতে গ্রেপ্তার  আ’লীগ ক্ষমতায় থাকলেই দেশে উন্নয়ন সম্ভব: পানিসম্পদ প্রতিমন্ত্রী  ডিআইজি মিজান কি দুদকের চেয়েও শক্তিশালী : আপিল বিভাগ  লিসবন অপরূপ সৌন্দর্য্যময় এক মায়ার নগরী  প্রকাশ পেল ‘এই ভালো আছি দু’জন’  সেই কিশোর মুর্তাজার মৃত্যুদণ্ড বাতিল করছে সৌদি!  ‘বিপদজনক’ হারে বাড়ছে নদ-নদীর পানি  ৪০ হাজার বছর পরেও যেন জীবন্ত!  রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৩২  জাতীয় পতাকাকে স্যালুট দিয়ে চমকে দিলেন জিৎ