২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

বোরহানউদ্দিনে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:৩৬ অপরাহ্ণ, ২০ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও বোরহাউদ্দিন প্রতিবেদক:: ভোলার বোরহাউদ্দিনে অভিযান চালিয়ে ইয়াবাসমেত এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। কুজেরহাটের মেসার্স আল-মদিনা রেস্টুরেন্টে সোমবার বিকেলে মাদক ক্রয়-বিক্রয়কালে মো. শাহাবুদ্দিন (৩৫) নামের এই ব্যক্তিকে হাতেনাতে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ১৫৪ পিস ইয়াবা উদ্ধার করে বরিশাল র‌্যাবের ভোলা ক্যাম্পের সদস্যরা। রাতে বরিশাল রুপাতলী র‌্যাব সদর দপ্তর এক বিজ্ঞপ্তিতে বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করে।

আরও পড়ুন…

ভোলায় আগ্নেয়াস্ত্রসহ তিন শীর্ষ সন্ত্রাসীকে গ্রেপ্তার করল র‌্যাব

র‌্যাব বরিশাল অফিস সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি অভিযানিক টিম সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে কুজেরহাটের মেসার্স আল-মদিনা রেস্টুরেন্টে হানা দিলে যুবক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তখন তাকে ধাওয়া দিয়ে গ্রেপ্তার করে এবং তল্লাশি চালিয়ে ১৫৪ পিস ইয়াবা এবং মাদক বিক্রির ৪ হাজার টাকা উদ্ধার করে। গ্রেপ্তার যুবক পার্শ্ববর্তী তজুমদ্দিন উপজেলার কেয়ামুল্লা গ্রামের মৃত সেরাজুল হকের ছেলে।

এই মাদক উদ্ধারের ঘটনায় র‌্যাব ভোলা ক্যাম্পের ডিএডি মোঃ জিল্লুর রহমান বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেন।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন