৪ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৪ ; শনিবার ; অক্টোবর ২৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ব্যাগে নবজাতক: দত্তক নিতে দেশ বিদেশ থেকে ফোন

বিশেষ বার্তা পরিবেশক
১০:০০ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: রাজধানীর বিমানবন্দর সড়ক লাগোয়া নিকুঞ্জ এলাকার রাস্তার পাশ থেকে উদ্ধার হওয়া সেই নবজাতককে দত্তক নিতে দেশ-বিদেশ থেকে আসতে শুরু করেছে অসংখ্য ফোন । শুক্রবার সন্ধ্যা ৭টা পর্যন্ত খিলক্ষেত থানার পুলিশের সঙ্গে দত্তক নিতে আগ্রহী সাড়ে তিনশ’ ব্যক্তি ভাবে যোগাযোগ করেছেন।

এ বিষয়ে খিলক্ষেত থানার পরিদর্শক তদন্ত মো. আমিনুল ইসলাম সাংবাদিকদের বলেন, বর্তমানে শিশুটি সুস্থ ও ভালো আছে। শিশুটিকে দত্তক নিতে সাড়ে তিনশ’ আগ্রহী ব্যক্তি আমাদের সঙ্গে ফোনে যোগাযোগ করছেন। এক্ষেত্রে শিশুটির অভিভাবকদের না পাওয়া গেলে কেউ যদি দত্তক নিতে চায় তাহলে যথাযথ আইনি প্রক্রিয়ার মধ্য দিয়ে দত্তক নিতে পারবেন। সেই এখতিয়ার আদালতের। তবে পুলিশ সর্বাত্মকভাবে তার প্রকৃত অভিভাবককে খুঁজে বের করার ওপর গুরুত্ব দিচ্ছে।

তিনি আরো জানান, কে বা কারা শিশুটিকে ফেলে গেছে তা এখনো জানা যায়নি। যেখান থেকে ওই নবজাতক শিশুটি উদ্ধার হয়েছে সে স্থানটা কিছুটা নির্জন। রাস্তার পাশের ঝোপঝাড়ের মধ্যে থেকে ব্যাগের ভেতর থেকে শিশুটি উদ্ধার হয়। ওই স্থানের আশপাশেও সিসিটিভি ক্যামেরা নেই। তারপরও নবজাতকটির অভিভাবককে খোঁজ পেতে তদন্ত চলছে।

প্রসঙ্গত, গত ১৪ অক্টোবর বিকাল সাড়ে ৫টায় নিকুঞ্জ-১ এলাকায় রাস্তার ওপর পড়ে থাকা কাপড়ের শপিং ব্যাগের ভেতর একটি ছেলে নবজাতক শিশু দেখতে পায় কর্তব্যরত সার্জেন্ট সমরেশ মণ্ডল। তিনি বিষয়টি খিলক্ষেত থানার পুলিশকে অবহিত করেন। খবর পেয়ে নবজাতকটিকে উদ্ধার করে খিলক্ষেত থানা পুলিশ। উদ্ধারের পর শিশুটিকে চিকিত্সার জন্য ‘ঢাকা শিশু হাসপাতালে’ ভর্তি করা হয়।

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শাওমি ফোনে মাত্র ১৯ মিনিটে ফুল চার্জ  মায়ের মরদেহ ৫ টুকরো করে ধানক্ষেতে ফেলে দেয় ছেলে!  ভোলায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক  বরিশালে ভ্রাম্যমাণ আদালতের ওপর হামলা, ১২০ জেলের বিরুদ্ধে মামলা  বাংলাদেশের জলসীমায় ঢুকে টনকে টন ইলিশ ধরে নিয়ে যাচ্ছে ভারতের জেলেরা  সেতু নয়, যেন মৃত্যুকূপ  মাথা গোঁজার শেষ সম্বলটুকু হারিয়ে কাঁদছেন রোসোনা  রাঙ্গাবালীতে স্পিডবোট দুর্ঘটনা, ২৪ ঘন্টায়ও মেলেনি নিখোঁজ ৫ যাত্রীর সন্ধান  টানা বর্ষণে বিপর্যস্ত উপকূলীয় দশমিনা  টানা বর্ষণে বরিশাল নগরীতে হাটুসমান জলাবদ্ধতা, বিপর্যস্ত জনজীবন