২৫ মিনিট আগের আপডেট বিকাল ১:৩৬ ; রবিবার ; জানুয়ারি ১৯, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ব্যাগে শিশুর কাটা মাথা পাওয়ায় গণপিটুনিতে যুবক নিহত

বরিশাল টাইমস রিপোর্ট
৫:১৫ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০১৯

অনলাইন ডেস্ক:: নেত্রকোনায় গলা কেটে এক শিশুর মাথা ছিন্ন করে নিয়ে যাচ্ছিল এক যুবক। পরে স্থানীয়দের গণপিটুনিতে ওই যুবকও নিহত হন। আজ বৃহস্পতিবার (১৮ জুলাই) বেলা পৌনে ১টার দিকে শহরের নিউটাউন এলাকার অনন্তপুকুর পাড়ে এই ঘটনা হয়।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, শিশুটির পরিচয় জানা গেছে।শিশুটি হচ্ছে- নেত্রকোনা সদর উপজেলার আমতলা গ্রামের রিকশাচালক রইছ উদ্দিনের ছেলে সজীব (৮)। রইছ উদ্দিন বর্তমানে শহরের কাটলি এলাকায় হিরণ মিয়ার বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছেন। তবে তিনি যুবকের পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত করতে পারেনি।

পুলিশ ও স্থানীয়রা জানান, বেলা ১টার দিকে শহরের কাটলি এলাকা থেকে ওই যুবক শিশুর ছিন্ন মস্তক নিয়ে দৌড়ে পালাচ্ছিলেন। স্থানীয়রা বিষয়টি বুঝতে পেরে যুবকের পিছু ধাওয়া করে। এক পর্যায়ে শহরের নিউটাউন এলাকার অনন্ত পুকুর পাড়ে যুবককে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই যুবক নিহত হন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে শিশুর ছিন্ন মস্তক ও যুবকের মরদেহ উদ্ধার করে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠায়।

অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আলম জানান, নিহত যুবকের পরিচয় উদ্ধারসহ কেন এই হত্যাকাণ্ড তা বের করতে পুলিশ তদন্তে নেমেছে। এখনও শিশুটির দেহ উদ্ধার করা যায়নি।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ‘আমাকে বাঁচান, ছেলেটা পিছু নিয়েছে তুলে নিয়ে যাবে’  মিজান ও বাছিরের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল  ভারতের এনআরসি নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী  প্রাথমিকে স্মার্টফোন পেলেই জব্দ!  ১ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ৪র্থ শ্রেণির ছাত্র আটক  পার্লারের আড়ালে জমজমাট দেহ ব্যবসা আটক ১১  পুলিশ কর্মীদের খুনের হুমকি দেওয়ার জের! সাড়ে ৪ বছর বাদে জেল হার্দিক প্যাটেলের  আগুনে পুড়ে প্রাণ গেলো মা-মেয়ের  খালেদা জিয়ার জামিন খারিজের পূর্ণাঙ্গ রায় প্রকাশ  প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের নিয়ে বড় সুখবর দিলেন : প্রধানমন্ত্রী