৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:২৪ ; শুক্রবার ; জানুয়ারি ২৭, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

ব্রাজিলের খেলা শুরুর আগেই বন্ধুর ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

Mahadi Hasan
২:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২২

ব্রাজিলের খেলা শুরুর আগেই বন্ধুর ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ব্রাজিল-ক্যামেরুনের ফিফা বিশ্বকাপ ফুটবল খেলা শুরুর আগে নড়াইলে বন্ধুর ছুরিকাঘাতে স্বাগতম বৈরাগী (২৮) নামে এক কীর্তন শিল্পীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ব্রাজিলের খেলা দেখার জন্য বন্ধুরা সমাবেত হলে সদরের সিঙ্গাশোলপুর ইউনিয়নের শোলপুর দক্ষিণ পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্বাগতম বৈরাগী ওই গ্রামের খোকন বৈরাগীর ছোট ছেলে। পেশায়পারিবারিকভাবে হিন্দু ধর্মীয় গানের শিল্পী (কীর্তন শিল্পী)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কালি পূজোয় প্রতিমা বিসর্জনে যাওয়াকে কেন্দ্র করে একই গ্রামের দুই বন্ধু স্বাগতম বৈরাগী ও পিন্টু বিশ্বাসের মধ্যে আগে থেকে মনোমালিন্য ছিল।

শুক্রবার রাতে ব্রাজিলের খেলা দেখার উদ্দেশে গ্রামের বন্ধু মহল পিকনিকের আয়োজন করে। সেখানে তারা দুজনই উপস্থিত ছিলেন।

রাত ১০টার পর সবাই মিলে খাওয়া শেষ করে ব্রাজিলের খেলা শুরুর আগে সময় কাটানোর জন্য তারা তাস খেলতে শুরু করেন। তাস খেলা নিয়ে স্বাগতম ও তার বন্ধু পিন্টুর মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এই ঘটনার পর পিন্টু তার বাড়িতে চলে যান।

পরে অন্য বন্ধুরা বিষয়টি মিমাংসার জন্য পিন্টুকে আবার ডেকে আনেন। গ্রামের গোবিন্দর মুদি দোকানের দক্ষিণ পাশে সবাই একত্রিত হন।

কথা কাটাকাটির এক পর্যায়ে পিন্টু পেছন থেকে চাকু দিয়ে অতর্কিত তার বন্ধু স্বাগতমের শরীরে ও ঘাড়ে হামলা করেন। স্থানীয় লোকজন ও অন্য বন্ধুরা আহত স্বাগতমকে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসেন।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. শরীফ সোহেল বলেন, অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় হাসাপাতালে পৌঁছানোর আগেই স্বাগতমের মৃত্যু হয়েছে।

নড়াইল সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এমন হত্যাকাণ্ড খুবই দুঃখজনক। প্রাথমিকভাবে স্বাগতম বৈরাগীর শরীরে ও ঘাড়ে আঘাতের চিহ্ন দৃশ্যমান।

তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে বলা যাবে খেলা ব্যতীত এই হত্যাকাণ্ডের পেছনে অন্য কোনো উদ্দেশ আছে কিনা। আসামিদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে গভীর রাতে জোড়া খুনঃ ডাকাতি বলে সাজানোর চেষ্টা  পিরোজপুরে এবার ৯৬ ফুট উচ্চতার কালী প্রতিমা  বরিশালে হলে ঢুকে শিক্ষার্থী‌কে কুপিয়ে জখম, প্রতিবাদে মশাল মি‌ছিল  রামপাল থেকে ৪৭ লাখ টাকার মেশিন চুরি  আমরা ধৈর্য ধরেছি, কিন্তু দুর্বল না: শামীম ওসমান  ‘মিথ্যা মামলায়’ জেল খাটলেন শিক্ষক  রেস্তোরাঁয় ‍মিলবে কৃত্রিম মাংস: মানুষ খেতে পারবে কী  অভাবের তাড়নায় শিশুসন্তান বিক্রি: মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ  পছন্দসই প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুলশিক্ষককে প্রকাশ্যে পিটুনি  লালমোহনে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত