৩০ মিনিট আগের আপডেট বিকাল ৫:৪১ ; সোমবার ; ফেব্রুয়ারি ৬, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

ব্রাজিল সরকারের বিরুদ্ধে মামলা নেইমারের

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৬

ব্রাজিল সরকারের বিরুদ্ধে মামলা করেছেন দেশটির জাতীয় দল ও বার্সেলোনার ফরোয়ার্ড নেইমার দ্য সিলভা। তিনি সরকারের বিরুদ্ধে তার এবং পরিবারের তথ্য ফাঁস করে দেয়ার অভিযোগ করেছেন। অ্যাসোসিয়েটেড প্রেসের এক খবরে জানানো হয় এমন তথ্যই।

ব্রাজিলের রাজধানী ব্রাসিলিয়ায় ফেডারেল কোর্টের তথ্য অনুযায়ী, বিচারক এদোয়ার্দো সান্তোস দ্য রোসা পেনটেডো গত ১৭ মে নেইমারের অভিযোগপত্র গ্রহণ করেছিলেন। ব্রাজিল সরকারের কাছে পেনটেডো জানতে চেয়েছেন, কোন কর্মকর্তারা নেইমারের তথ্য ফাঁস করেছেন? তাদের নাম প্রকাশ করার কথাও জানিয়েছেন এই বিচারক।

এক বছর আগে ব্রাজিলের আরেক বিচারক ২০১২ এবং ২০১৪ সালের মধ্যে কর ফাঁকির অভিযোগ এনেছিলেন। নেইমার ও তার পরিবারের ৫০ মিলিয়ন ডলার মূল্যমানের সম্পত্তি বাজেয়াপ্ত করার দাবি তুলেছিলেন।

এছাড়া নেইমারের বিরুদ্ধে ২০১১ থেকে ২০১৩ সাল পর্যন্ত ১৬ মিলিয়ন ডলার কর ফাঁকির অভিযোগ রয়েছে। যদিও এই অভিযোগ বরাবরই অস্বীকার করে আসছেন নেইমার।

খেলাধুলার খবর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ‘ইসলামী যুব আন্দোলন’ বরিশাল শাখার সভাপতি সানাউল্লাহ, সম্পাদক মহিউদ্দিন  নতুন রূপে সাজছে বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনার, পরিণত হবে দর্শনীয়স্থানে  পিরোজপুরে বসতঘরে অগ্নিকান্ডে ঘুমন্ত যুবকের মর্মান্তিক মৃত্যু  এবার আদালত পাড়ায় রোবট আইনজীবী  বাবাকে হত্যার পর থানায় গিয়ে আত্মসমর্পণ ছেলের  সৌদিতে ওমরাহ শেষে দেশে ফিরলেন সাকিব আল হাসান  কাভার্ডভ্যান আটকিয়ে চাঁদা দাবি, ঢাবির তিন শিক্ষার্থী গ্রেফতার  বরিশালে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু  আমার মন্তব্য ছিল ফখরুলকে নিয়ে, হিরো আলম নয়: কাদের  বরিশালে বাড়ি থেকে ১২ তরুণ নিখোঁজ: ‘দুই বছর পর জানা গেল ওরা জঙ্গি’