১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

ভাণ্ডারিয়ায় করোনা উপসর্গ নিয়ে পান ব্যবসায়ীর মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:১৭ পূর্বাহ্ণ, ১৫ জুন ২০২০

মজিবর রহমান, মঠবাড়িয়া:: পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় করোনা উপসর্গ নিয়ে গৌতম মণ্ডল (৫০) নামে এ পান ব্যবসায়ীর মৃত্যু হয়েছে । আজ রোববার (১৪ জুন) দুপুরে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। এ নিয়ে ভাণ্ডারিয়ায় এ পর্যন্ত পাঁচ জন করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে।

মৃত পান ব্যবসায়ী গৌতম মণ্ডল উপজেলার দক্ষিণ ভাণ্ডারিয়া গ্রামের সুধির চন্দ্র মণ্ডলের ছেলে।

ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. ফয়সাল আহম্মেদ বরিশালটাইমসকে জানান, পান ব্যবসায়ি গৌতম মণ্ডল আজ রবিবার সকালে জ্বর ও সর্দি আক্রান্ত নিয়ে সকাল সাড়ে নয়টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। করোনা উপসর্গ থাকার কারনে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরিবারের স্বজনরা বরিশাল নেওয়ার প্রস্তুতিকালে দুপুর ১২টার দিকে নিমাই মণ্ডলের মৃত্যু ঘটে। পরে লাশ পরিবারের স্বজনরা সৎকারের উদ্দেশ্যে বাড়িতে নিয়ে যায়।

ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এইচএম জহিরুল বরিশালটাইমসকে জানান, মৃত পান ব্যবসায়ির করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। তিনি আরও জানান, ভাণ্ডারিয়ায় এ পর্যন্ত ২১ জন করোনায় আক্রান্ত হয়েছে এবং যাদের ১৬জন ইতোমধ্যে সুস্থ হয়েছেন। করোনা উপসর্গ নিয়ে ৫ জনের মৃত্যু হয়েছে।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন