২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ভান্ডারিয়ায় ‍রাস্তা পার হওয়ার সময় পিকআপ চাপায় বৃদ্ধের মৃত্যু

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:০৫ অপরাহ্ণ, ২৫ এপ্রিল ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুরের ভান্ডারিয়ায় পিকআপের চাপায় আব্দুল ওহাব হাওলাদার (৮৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে ভান্ডারিয়া কাঁঠালিয়া সড়কের রাধানগর চৌকিদার বাড়ি জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। আব্দুল ওহাব উপজেলার গৌরীপুর ইউনিয়নের রাধানগর গ্রামের মো: খবির উদ্দিন হাওলাদারের ছেলে।

আব্দুল ওহাবের মেয়ে জামাই আব্দুল জলিল হাওলাদার জানান, তিনি আমানুল্লাহ মহাবিদ্যালয়-সংলগ্ন চৌকিদার বাড়ি জামে মসজিদে এশার নামাজ শেষে বাড়ি ফিরছিলেন। পথে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি তরমুজবোঝাই পিকআপ খুলনা থেকে বামনা যাওয়ার পথে তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভান্ডারের স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার ডা. ফারজানা ইয়াসমিন জানান, ‘তার মাথায় আঘাত লাগার কারণে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তাকে মৃত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়েছে।’ ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন সাংবাদিকদের জানান, ‘সড়ক দুর্ঘটনায় বৃদ্ধ ঘটনাস্থলে মারা যান। পিকআপ আটক করা হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

70 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন