৯ মিনিট আগের আপডেট বিকাল ৫:৫০ ; বুধবার ; অক্টোবর ৫, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভান্ডারিয়া হাসপাতালে ১১ দিন পানি নাই

বরিশাল টাইমস রিপোর্ট
৭:১৩ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০১৬

ট্রান্সফরমার অকেজো হওয়ায় পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১১ দিন যাবৎ পানি সরবরাহ বন্ধ রয়েছে। ফলে হাসপাতালের রোগী, ডাক্তার ও কর্মচারিদের ভোগান্তি দেখা দিয়েছে।

গত ১১ দিন আগে হঠাৎ ট্রান্সফরমারটি পুড়ে গেলে হাসপাতালের ডাক্তার, কর্মচারির বাসভবনসহ হাসপাতালে বিদ্যুৎ সরবরাহ বন্ধ হয়ে যায়। বিকল্প ব্যবস্থায় বিদ্যুৎ সংযোগ দিয়ে বাতি ও ফ্যান চালু করা হলেও পানির পাম্প বন্ধ রয়েছে।

হাসপাতালের ভর্তি হওয়া রোগী নদমূলা গ্রামের মোঃ ইউনুস আলী সরদার (৭০) পানি না থাকায় দূরাবস্থার কথা জানিয়ে বলেন, ‘আমি এগার দিন এখানে আছি পানি নাই। তাই গোসল করতে পারি না। শৌচাগার ও খাবার পানি বাহির থেকে আনতে হয়।’

ইকরির জিহাদুল (২৪) চারদিন আগে ভর্তি হয়েছেন তিনিও একই অভিযোগ করলেন। মহিলা ওয়ার্ডে আছেন ভিটাবাড়িয়া গ্রামের হেরিয়া বেগম (৩৫)। পানির অভাবের বর্ণনা দিয়ে তিনি বললেন, বাথরুমে পানি ঢালতে না পারায় দুর্গন্ধে রোগীদের অবস্থা আরো খারাপ হচ্ছে।

এ ব্যাপারে হাসপাতালের পরিচালক (টিএইচ) ডা: শাহাদাৎ হোসেন হাজরা বলেন, বিষয়টি আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও বিদ্যুৎ কর্মকর্তাকে অবহিত করেছি।

ভান্ডারিয়া বিদ্যুৎ সরবরাহকারী আবাসিক প্রকৌশলী মো: দেলোয়ার হোসেন বলেন, ট্রান্সফরমারের জন্য চেষ্টা করছি আশা করি এক/দুই দিনের মধ্যে সমস্যার সমাধান হবে।

টাইমস স্পেশাল, পিরোজপুর, স্পটলাইট

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বন্দি থাকা ১৫ টি তিলা ঘুঘু অবমুক্ত  অগ্নি নিরাপত্তায় ঝুঁকিপূর্ণ বাকেরগঞ্জ উপজেলা শহর  বরিশালের কড়াপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র যুবককে কুপিয়ে জখম  হিজলায় তুচ্ছ ঘটনায় একই পরিবারের ৩ জনকে কুপিয়ে জখম  ভোলা/ দেশীয় অস্ত্রসহ ৩ জলদস্যু গ্রেপ্তার  বাবুগঞ্জে জাতীয় কন্যাশিশু দিবসের আলোচনা সভা  প্রায় দুই লক্ষ টাকার মিষ্টি খেয়েছে জ্বিন!  ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে নারী গ্রেফতার  আমি কিন্তু পূজা চেরি না: তমা মির্জা  পুলিশ হেফাজতে তরুণীর মৃত্যু: ইরানে হিজাব খুলে স্কুলছাত্রীদের প্রতিবাদ