৪৬ মিনিট আগের আপডেট বিকাল ৩:৫১ ; শুক্রবার ; অক্টোবর ৩০, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভারতীয় কলেজের মেধা তালিকায় প্রথম স্থানে সানি লিওন

ষ্পেশাল করেসপন্ডেন্ট
১২:৫২ পূর্বাহ্ণ, আগস্ট ২৮, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: সাবেক পর্ণ তারকা ও বলিউড অভিনেত্রী সানি লিওন ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার আশুতোষ কলেজের ইংরেজি বিভাগে ভর্তি পরীক্ষায় মেধা তালিকায় প্রথম স্থান অর্জন করলেন! শুনতে অবাক লাগলেও অন্তত কলেজটির ফলাফলে তাই দেখা যাচ্ছে।

আজ বৃহস্পতিবার আশুতোষ কলেজের প্রকাশিত মেধা তালিকায় সানি লিওন প্রথম স্থান অধিকার করেছেন বলে দেখা যাচ্ছে। তবে কী সত্যি সত্যিই আশুতোষ কলেজে পড়বেন?

ভারতীয় সংবাদমাধ্যম এবিপি আনন্দর খবরে বলা হয়, আশুতোষ কলেজের ইংরেজি বিভাগে দেখা গেছে সানি লিওনের নাম। তার অ্যাপ্লিকেশন নম্বর ৯৫১৩০০৮৭০৪, রোল নম্বর ২০৭৭৭৭-৬৬৬৬। পাসের সন ২০২০। তিনি পশ্চিমবঙ্গের উচ্চ মাধ্যমিক শিক্ষা সংসদ থেকে পাস করেছেন, মূল চার বিষয়ে তার প্রাপ্ত নম্বর ৪০০! অর্থাৎ প্রতিটি পরীক্ষাতে তিনি একশ’তে একশ’ নম্বর পেয়েছেন!

কলেজ কর্তৃপক্ষের কাছে এই বিষয়ে জানতে চাওয়া হলে, তারা এ ভুলের পক্ষে সাফাই গায়। ভুল সংশোধনের জন্য সংশ্লিষ্ট দপ্তরকে জানানো হয়েছে বলেও জানায় কর্তৃপক্ষ। তবে কলেজের উপাধ্যক্ষ বলেন, ‘এটা ঠিক নয়। ভুল অ্যাপ্লিকেশন।’

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  যেন আরেক সাহেদ, নবাব পরিচয়ে দিয়ে চলতো প্রতারণা  ১৭ হাজার টাকা ঘুষ নিয়ে ওসি প্রত্যাহার, বরখাস্ত কনস্টেবল  ভিক্ষার জমানো টাকা মসজিদে দিলেন প্রতিবন্ধী মোজাম  পদ্মাসেতুর ৩৫তম স্প্যান বসানো হচ্ছে না আজ  বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ, ২ যাত্রী নিহত  হত্যার পর এক গর্তেই চাপা দেয়া হয় বাবা-মা-ছেলের লাশ  পিটিয়ে হত্যার পর পুড়িয়ে ফেলা সেই ব্যক্তির পরিচয় মিলেছে  রিফাত হত্যা মামলার ৫ ফাঁসির আসামি বরিশাল কেন্দ্রীয় কারাগারে  পটুয়াখালীতে সরকারি কর্মকর্তাকে পেটালেন ইউপি চেয়ারম্যান  বরিশালে বোমা বানাতে গিয়ে উড়ে গেল যুবকের হাতের কব্জি