২৪ মিনিট আগের আপডেট বিকাল ২:৩ ; মঙ্গলবার ; আগস্ট ২০, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×


 

ভারতে ঢুকে পড়েছে পাকিস্তানি জিহাদীরা, হামলার আশঙ্কা

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৩৬ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০১৯

আফগান নাগরিকের ছদ্মবেশে ভারতে প্রবেশ করেছে পাকিস্তানি জঙ্গি দল। আফগানিস্তানের জাল পাসপোর্ট নিয়ে ভারতে ঢুকেছে চার জেহাদি। স্বাধীনতা দিবসে নাশকতা চালানোর ছক কষছে ওই জঙ্গিরা। এমনটাই সতর্কবার্তা দিয়েছেন কেন্দ্রীয় গোয়েন্দারা।

স্বরাষ্ট্রমন্ত্রণালয়ে পেশ করা একটি গোয়েন্দা রিপোর্টে বলা হয়েছে, স্বাধীনতা দিবস উপলক্ষে রাজধানী দিল্লিতে, বিশেষ করে লালকেল্লা ও মেট্রো স্টেশনগুলিতে হামলা চালাতে পারে জঙ্গিরা। তাই একটি সার্কুলারে আগাম জানানো হয়েছে দিল্লি মেট্রো এবং দেশের অন্যান্য শহরের মেট্রো পথে আপাতত সুরক্ষার কড়াকড়ি হচ্ছে। যাত্রীদের প্রবেশ ও প্রস্থানের সময়ও বিশেষ সুরক্ষাবলয় পেরতে হবে।

এদিকে, স্বাধীনতা দিবসে লালকেল্লা থেকেই নরেন্দ্র মোদী ভাষণ দেন দেশবাসীর উদ্দেশে। লালকেল্লা সংলগ্ন অঞ্চল নিরাপত্তায় মুড়ে দেওয়াই দস্তুর। এবার এই সতর্কবার্তা পেয়ে দিল্লিজুড়ে বাড়তি সতর্কতা নেওয়া হয়েছে।

সূত্রের খবর, বিশ্ব সন্ত্রাসবাদী হিসাবে ঘোষিত মাসুদ আজহারের নিষিদ্ধ জঙ্গি সংগঠন জইশ-ই-মহম্মদকে হামলার জন্য পাক গুপ্তচর সংস্থা আইএসআই দরাজ হাতে ছাড়পত্র দিয়েছে। হামলায় তারা যত চায়, তত সংখ্যক হত্যা করার অনুমতি দিয়েছে আইএসআই। নিরাপত্তা বাহিনীর ধারণা, পাকিস্তানে কোনও মসজিদে জঙ্গিরা হামলা চালিয়ে ভারতের ঘাড়ে দোষ চাপাতে পারে। কেন্দ্র জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা প্রত্যাহার ও কেন্দ্র শাসিত অঞ্চল ঘোষণার ছ’দিনের মধ্যে জঙ্গি হামলার হুমকি ঘিরে স্বরাষ্ট্রমন্ত্রলালয় সেখানে নিশ্ছিদ্র নিরাপত্তার ব্যবস্থা করেছে। সতর্ক রয়েছে সেনাও।

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
নির্বাহী সম্পাদক : মো. শামীম
প্রধান সম্পাদক: শাহীন হাসান
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পায়রা সেতুর কাজে গিয়ে নির্মাণশ্রমিকের মৃত্যু  ট্রলার থেকে তুলে নিয়ে ২ মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ  বরগুনায় যুবলীগ সভাপতি দুর্নীতি মামলায় কারাগারে  নলছিটিতে স্কুলে ঢুকে প্রধান শিক্ষকের ওপর হামলা  ভারতীয় স্নাইপারের গুলিতে আরো এক পাকিস্তানি কিশোর নিহত  নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশে বাধা নেই  পাকিস্তান দখল করতে প্রস্তুত ভারতীয় সেনারা!  বাসর রাতে বরের ঝুলন্ত লাশ উদ্ধার  ইয়াবাসহ গ্রেপ্তার বরগুনা মেয়রের ছেলে কারাগারে  অচিরেই ভারতজুড়ে মুসলিমদের ওপর নিপীড়ন শুরু হবে, আশঙ্কা অরুন্ধতীর