১ ঘণ্টা আগের আপডেট বিকাল ১২:২৭ ; শনিবার ; মে ২১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভারতে ভয়ঙ্কর হচ্ছে করোনা, ২৪ ঘণ্টায় আক্রান্ত ২২৭!

বরিশাল টাইমস রিপোর্ট
৪:২৪ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০২০

বার্তা পরিবেক, অনলাইন :: অতীতের সমস্ত রেকর্ড ভেঙে ভারতে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হলেন আরও ২২৭ জন। যার জেরে সোমবার রাত পর্যন্ত দেশটিতে করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১,২৫১ জন। সেইসঙ্গে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৩২। সোমবার রাতে ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য় মন্ত্রণালয়ের তরফে এই তথ্য প্রকাশ করা হয়েছে।

করোনা সংক্রমণ রুখতে গত কয়েকদিন থেকে লকডাউন চলছে ভারতে। তার মধ্যেই আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছিল। কিন্তু সোমবার এক ধাক্কায় সেই সংখ্যা অনেকটা বেড়ে গিয়েছে। সেইসঙ্গে বাড়ল মৃতের সংখাও।

যদিও বেসরকারি হিসেবে ভারতের করোনায় আক্রান্তের সংখ্যা ১৩২৮। এর মধ্যে ১১৫৭ জনের চিকিৎসা চলছে এবং ১৩৭ জন সুস্থ হয়ে উঠেছেন বলে দাবি করা হচ্ছে। মৃতের সংখ্যা নিয়েও সরকারি এবং বেসরকারি পরিসংখ্যানের মধ্যে পার্থক্য দেখা দিয়েছে। এই মারণ ভাইরাসে এখনও পর্যন্ত ৩২ জনের মৃত্যু হয়েছে বলে ঘোষণা করা হলেও বেসরকারি হিসেবে সংখ্যাটা ৪৩ বলে দাবি করা হচ্ছে।

এর মধ্যে পশ্চিমবঙ্গে নতুন করে একজন মারা গেছেন। সপ্তম দিনের মতো চলা লকডাউনে জনশূন্য ভারতের প্রায় সব শহর।

করোনার বিস্তার রোধে রাজ্য সরকারগুলোর সঙ্গে সমন্বয় রেখে তৎপরতা চালিয়ে যাচ্ছে ভারতের কেন্দ্রীয় সরকার। পশ্চিমবঙ্গের জেলায় জেলায় করোনা হাসপাতাল গড়ে তোলার কাজ শুরু করেছে তৃণমূল সরকার।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, চিকিৎসা যেন সঠিক সময়ে হয়, সেজন্য রোগীকে লুকিয়ে না রেখে চিকিৎসা করতে হবে।

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ৩  বাউফলে ইউপি চেয়ারম্যানের সৌজন্যে রিয়াল চক্ষু হাসপাতলের চিকিৎসাসেবা  ১৩ বছরে দেশে কোনো সুষ্ঠু নির্বাচন হয়নি: চরমোনাই পির  চরফ্যাসনে নিখোঁজ দুই শিশুর মরদেহ উদ্ধার  বাউফলে ইটবাহী ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে ড্রাইভার নিহত  নারীর লাশ ভাসছিল দুই লঞ্চের মাঝে  উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক কামরুল, শ্রেণি শিক্ষক তপতী  বি‌য়ে বা‌ড়ি‌তে প্রেমিকা উপ‌স্থিত: পা‌লি‌য়ে‌ গেলেন বর  মরা ছাগল জবাই করে গরুর রক্ত মাখিয়ে বিক্রি: কসাই আটক  বরিশালে ইসলামী আন্দোলনের সমাবেশে জনতার ঢল