২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

ভারপ্রাপ্ত মেয়র বাদশার বিরুদ্ধে থানায় জিডি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১৪ অপরাহ্ণ, ১৭ সেপ্টেম্বর ২০১৬

বেতন বোনাসের দাবিতে বরিশাল সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারিদের বিক্ষোভে সন্ত্রাসী হামলার অভিযোগে ভারপ্রাপ্ত মেয়র মোশারেফ আলী খান বাদশার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। শনিবার বিসিসি’র সমাজ ও উদ্ধাস্থ উন্নয়ন কর্মকর্তা রাসেল খান বাদী হয়ে কোতয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরিটি করেন।

 

ডায়েরিতে অভিযুক্ত মোশারেফ আলী খান বাদশা বরিশাল সিটি কর্পোরেশনের ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর এবং বিসিসি’র প্যানেল মেয়র-২। সিটি মেয়র মো. আহসান হাবিব কামাল দেশের বাইরে থাকায় বর্তমানে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করছেন মোশারেফ আলী খান বাদশা।

 

ডায়েরিতে বলা হয়েছে, ঈদের পূর্বে বিসিসি’র কর্মকর্তা-কর্মচারিরা তাদের বকেয়া বেতনের দাবীতে বিসিসি’র নগর ভবনে বিক্ষোভ করে। এসময় প্যানেল মেয়র মোশারেফ আলী খান বাদশা বহিরাগত লোকজন নিয়ে এসে কর্মচারীদের ওপর হামলা করেন। এর প্রতিবাদ করতে গেলে মোশারেফ আলী খান বাদশা এবং তার লোকজন সমাজ ও উদ্ধাস্ত কর্মকর্তা রাসেল খানকে পিটিয়ে গুরুতর আহত করে।

 

এই ঘটনা বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে মোশারেফ আলী খান বাদশা বিসিসি’র কর্মকর্তা রাসেল খানকে নানাভাবে হুমকি দেন। ফলে রাসেল খান জীবন শঙ্কায় রয়েছেন বলে ডায়েরিতে উল্লেখ করে প্রশাসনের কাছে নিরাপত্তার দাবি জানান তিনি।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন