১৮ মিনিট আগের আপডেট বিকাল ৪:৪৮ ; সোমবার ; অক্টোবর ২৬, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভিপি নুর বললেন, ধর্ষণ মামলাটি চলমান ষড়যন্ত্রের অংশ

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: নিজের বিরুদ্ধে ওঠা ছাত্রী ধর্ষণ অভিযোগের বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর। ফেসবুক লাইভে এসে তিনি দাবি করেছেন, মামলার বিষয়ে তেমন কিছু জানেন না এবং বাদী সেই নারীকেও তিনি চেনেন না। মামলাটি তার বিরুদ্ধে চলমান ষড়যন্ত্রের একটি অংশ বলে মনে করছেন ভিপি নুর। এর আগে শুক্রবার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস বিভাগের এক শিক্ষার্থী বাদী ভিপি নুরসহ ৬ জনের বিরুদ্ধে হয়ে মামলাটি করেছেন। এই মামলার ধর্ষণে সহযোগিতার অভিযোগ আনা হয়েছে ভিডিও নুরের বিরুদ্ধে এবং তাকে মামলাটিতে ৩ নম্বর আসামি করা হয়েছে।

লাইভ ভিডিওতে ভিপি নুর বলেন- লালবাগ থানায় না কোথায় মামলা হয়েছে সেটি আমি জানি না। এমনকি কোন মেয়ে মামলাটি করেছে তাকেও চিনি না। আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা তো নতুন কিছু নয়। এসব মামলা এবং হামলা বিশেষ মহল অর্থাৎ ক্ষমতাসীনদের ধারাবাহিক ষড়যন্ত্রের একটি অংশ।

কোটা সংস্কার আন্দোলন থেকে আলোচনায় আসা এই ছাত্রনেতা বলেন- আমার বিরুদ্ধে এর আগেও একাধিক মামলা হয়েছে। চুরিসহ ধর্মীয় অনুভূতিতে আঘাতের একাধিক মামলাও হয়েছে। এসব মামলা মূলত আমাদের চরিত্র হনন করার কৌশল হিসেবে করানো হচ্ছে। কিন্তু এতে আমরা মোটেও বিচলিত নই। দেশবাসী সবকিছু বোঝেন এবং জানেন। মামলা দায়েরকারীকে আমি চিনি না।

এসব মামলা করে লাভ নেই মন্তব্য করে নুর বলেন- আমি মামলা-হামলা বা শাসকদলের চোখ রাঙানোকে ভয় পাই না। জনগণকে তাদের ভোটাধিকার ফিরিয়ে দেয়ার লড়াই চলবেই। মনে রাখতে হবে, এই দিন দিন নয়, আরও দিন আছে।

মামলার বিষয়ে লালবাগ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আশরাফ উদ্দীন সাংবাদিকদের জানান, রোববার রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী নুরের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি। চলতি বছরের ৩ জানুয়ারি ১০৪, নবাবগঞ্জ রোডের একটি বাসায় নিয়ে ধর্ষণ করা হয়, অভিযোগ করেছেন ওই শিক্ষার্থী। মামলার এজাহারে ৬ জনকে আসামি করা হলেও ধর্ষণকাণ্ডে ডাকসু ভিপি একাই জড়িত ছিল বলে দাবি ওই নারীর।’

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  দুর্গাপুজায় শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে প্রাণ হারালেন যুবক  যাত্রীবাহী লঞ্চের ছাদ থেকে পড়ে নিখোঁজ শিশু  হাজী সেলিমের ছেলের বাসা থেকে গুলি-পিস্তল, ইয়াবা ও বিদেশী মদ উদ্ধার  স্কুলছাত্রীকে গণধর্ষণ: পুলিশ কর্মকর্তা বরখাস্ত  নলছিটিতে স্কুলছাত্রীকে শ্লীলতাহানি, শিক্ষকের বিরুদ্ধে মামলা  রাঙ্গাবালীতে ফেরী চালুর দাবিতে মানববন্ধন  পুলিশ হবে জনগণের আস্থার প্রতীক: বিএমপি কমিশনার  গৌরনদীতে ইউপি চেয়ারম্যানের অর্থায়নে ভাঙা রাস্তা মেরামত  বিপদে হাজী সেলিম, ফোন ধরছেন না কোনো আ’লীগ নেতা!  ঝালকাঠির বিষখালী নদীর চরে যুবকের লাশ