১ ঘণ্টা আগের আপডেট সন্ধ্যা ৭:৪৭ ; মঙ্গলবার ; জানুয়ারি ৩১, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভিভিআইপি গাড়ির জন্য রাস্তা বন্ধ করা যাবে না, মমতার নির্দেশ

Mahadi Hasan
১:১০ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২২

ভিভিআইপি গাড়ির জন্য রাস্তা বন্ধ করা যাবে না, মমতার নির্দেশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভিভিআইপি-দের যাতায়াতের সময়ে বন্ধ রাখা যাবে না সেই রাস্তার যান চলাচল। এমনকি, উল্টো দিকের লেনেও আগে থেকে আটকানো যাবে না কোনো গাড়ি।

রাজ্যের মুখ্যমন্ত্রীর ক্ষেত্রেও প্রযোজ্য হবে একই নিয়ম। এমনই নির্দেশ দিয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, মুখ্যমন্ত্রী হওয়ার পরেই মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, তার গাড়ি যাবে বলে রাস্তায় অন্যান্য গাড়ি আটকে থাকবে, এটা তিনি কোনো ভাবেই চান না।

কারণ, তাতে সাধারণ মানুষের পথের ভোগান্তি আরও বাড়ে। কিন্তু অভিযোগ, মুখ্যমন্ত্রীর নিরাপত্তার কথা মাথার রেখে তার যাতায়াতের সময়ে আগে থেকেই রাস্তায় গাড়ি চলাচল বন্ধ করে দিতেন পুলিশকর্তারা।

যার ফলে মুখ্যমন্ত্রীর গাড়ি বিনা বাধায় যাতায়াত করলেও ব্যস্ত সময়ে ভোগান্তিতে পড়তে হত অসংখ্য সাধারণ মানুষকে। দেশটির পুলিশেরই একটি অংশের দাবি, গত সপ্তাহে বাড়ি থেকে বিধানসভায় যাওয়ার পথে মুখ্যমন্ত্রী দেখেন, রাস্তা পুরো ফাঁকা।

তিনি খোঁজ নিয়ে জানতে পারেন, সেখানে আগে থেকেই গাড়ি চলাচল বন্ধ রাখা হয়েছিল। বিষয়টি মমতার পছন্দ না হওয়ায় তিনি তা পুলিশকর্তাদের নজরে আনেন। সূত্রের দাবি, এর পরেই এ নিয়ে তৎপর হন লালবাজারের কর্তারা এবং মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশকর্তারা।

শহরের ২৫টি ট্র্যাফিক গার্ডকে জানানো হয়, রাস্তা দিয়ে কোনো ভিভিআইপি অথবা স্বয়ং মুখ্যমন্ত্রী যাতায়াত করলেও গাড়ি চলাচল আটকানো যাবে না।

যার ভিত্তিতে সোমবার থেকে মুখ্যমন্ত্রীর যাতায়াতের পথে আগে থেকে গাড়ি আটকানো বন্ধ হয়েছে বলে লালবাজারের একটি সূত্রের দাবি।এক পুলিশকর্তা জানান, আগে যেভাবে ভিভিআইপি-দের যাতায়াতের সময়ে গাড়ি চলাচল না থামিয়ে কিছুটা নিয়ন্ত্রণ করা হত, এ বার সেটাই করা হচ্ছে।

তবে মুখ্যমন্ত্রীর নিরাপত্তার বিষয়টি আলাদা করে মাথায় রাখতে হচ্ছে তাদের। অন্য কোনো গাড়ি যাতে তার গাড়ির কাছাকাছি চলে না আসে, সে দিকে নজর রাখা হচ্ছে।

 

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিয়ে না করেও নেওয়া যাবে সন্তান  প্রেমের ফাঁদে ফেলে বিয়ে, স্ত্রীর মর্যাদা চাওয়ায় নির্যাতন  কাউখালীতে দেশীয় মাছ ও শামুক সংরক্ষণ উন্নয়ন প্রকল্পের আওতায় উদ্বুদ্ধকরণ সভা  হেলে পড়েছে পায়রা বন্দরের সুরক্ষা সীমানা প্রাচীর  সাকিবের বরিশালকে হারিয়ে তলানি থেকে উঠলো নাসিরের ঢাকা  মঠবাড়িয়ায় মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত  অপারেশন করাতে গিয়ে নারীর দুটি কিডনিই চুরি: পালালেন স্বামী  ৫০০ শিশুকে খুন করে খেয়েছিল এই নরখেকো  বাংলাদেশ বদলে গেছে: প্রধানমন্ত্রী  বরিশাল কারাগারে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু