৪ মিনিট আগের আপডেট বিকাল ২:৩৬ ; রবিবার ; জানুয়ারি ১৯, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভুয়া স্বাক্ষরে ৩৫ লাখ টাকার চেক তুলতে গিয়ে ওসি ও এসআই ধরা!

বরিশাল টাইমস রিপোর্ট
২:৩৭ পূর্বাহ্ণ, আগস্ট ৩০, ২০১৯

ভুয়া স্বাক্ষর দিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ৩৫ লাখ টাকার চেক তুলতে গিয়ে গ্রেফতার হয়েছেন ঢাকা রেঞ্জের এক পরিদর্শক (ওসি) ও উপ-পরিদর্শক (এসআই)। বৃহস্পতিবার (২৯ আগস্ট) আসামিদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

মামলার শুনানিতে ভুয়া স্বাক্ষর করে টাকা উত্তোলনের চেষ্টা করার অপরাধ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন ঢাকা মহানগর হাকিম মোরশেদ আল মামুন ভুইয়া।

শাস্তি পাওয়া এ দুই পুলিশ সদস্য হলেন- ঢাকা রেঞ্জের পুলিশ পরিদর্শক (ওসি) মীর আবুল কালাম আজাদ (৪৫) ও উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান (৩৮)। ডিআইজি ঢাকা রেঞ্জ অফিসে ক্যাশ শাখায় কর্মরত ছিলেন।

এর পর ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে মীর আবুল কালাম আজাদ ও মোস্তাফিজুর রহমানের নামে রমনা থানায় পেনাল কোডের ৪৬৭/৪৬৮/৪৭১/৩৪ ধারায় মামলা করা হয় বলে জানান তিনি।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রধান হিসাবরক্ষক কার্যালয়ের নীরিক্ষা ও হিসাব কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, গত ২৪ জুলাই আসামিরা নিজেরাই ৩৫ লাখ টাকার চেকটি লিখে তাতে জাল স্বাক্ষর করে সোনালী ব্যাংক কাকরাইল শাখায় জমা দেয়।

ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে ঢাকা ডিআইজি রেঞ্জ অফিসে কর্মরত পুলিশের সহায়তায় তাদের বিরুদ্ধে ২৮ আগস্ট রমনা থানায় মামলা করি আমি।

সে মামলার শুনানিতে বিষয়টি বৃহস্পতিবার আদালতে প্রমাণিত হয়েছে। আদালত তাদের দুজনকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছে।

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনায় রিফাত হত্যা: হাইকোর্টে এসএসসি পরীক্ষার্থীর জামিন  দেড় বছর পর প্রেমিকা নিয়ে হাজির নায়ক রোশান  পোস্টার ছিঁড়ে মন থেকে মোছা যাবে না: ইশরাক  ইয়েমেনে সামরিক ঘাঁটিতে হুথিদের হামলায় নিহত ৬০  করনা ভাইরাস নিয়ে কেউ যাতে দেশে ঢুকতে না পারে সেজন্য বিমানবন্দরে স্বাস্থ্য এলার্ট জারি  ‘আমাকে বাঁচান, ছেলেটা পিছু নিয়েছে তুলে নিয়ে যাবে’  মিজান ও বাছিরের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল  ভারতের এনআরসি নিয়ে যা বললেন প্রধানমন্ত্রী  প্রাথমিকে স্মার্টফোন পেলেই জব্দ!  ১ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ৪র্থ শ্রেণির ছাত্র আটক