২২ মিনিট আগের আপডেট বিকাল ২:১০ ; রবিবার ; জানুয়ারি ২৯, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় কৃষক খুন

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৪৩ অপরাহ্ণ, মে ৩১, ২০১৬

বরিশাল: ভোলার চরফ্যাশনে গতকাল সোমবার রাতে মাকসুদ (৩৭) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মাকসুদ উপজেলার শশীভূষন থানার হাজারিগঞ্জ ইউনিয়নের জাহানপুর গ্রামের ৫ নম্বর ওয়ার্ডের খোরশেদ আলম পাটওয়ারীর ছেলে।

স্থানীয়রা জানায়, কৃষক মাকসুদ সোমবার বিকেলে বাড়ি থেকে চেয়ারম্যানের হাট বাজারে যান। রাতে সেখান থেকে বাড়ি ফেরার পথে ওই গ্রামের জলিল বেপারীহাট নামক এলাকায় পৌঁছালে মাকসুদকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ সেখানে রেখে পালিয়ে যায়। স্থানীয়রা মাকসুদের লাশ শনাক্ত করে থানায় খবর দিলে পুলিশ সোমবার রাত ১টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তা ভোলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত মাকসুদের স্ত্রী নাজমা বেগম জানান, প্রতিদিনের মতো তাঁর স্বামী মাকসুদ সোমবার বিকেলে চেয়ারম্যানের হাট বাজারে যাওয়ার পর আর ফেরেননি। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ওইদিন রাতে তাঁর লাশ দেখতে পান তিনি। শশীভূষন থানার ওসি আবুল বাসার বলেন, “পূর্ব কোন শত্রুতার জের ধরে কৃষক মাকসুদকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে স্থানীয় থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।”

ভোলা

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  স্মার্ট বাংলাদেশের জন্য চাই স্মার্ট পুলিশ বাহিনী: প্রধানমন্ত্রী  বাউফলে স্কুলের পাশেই বাঁশের সাঁকো, জীবনের ঝুঁকি পারাপার  ভোলা আইনজীবী সমিতির সভাপতি ছালাহ্ উদ্দিন সম্পাদক শরীফ  সারদা পুলিশ একাডেমির কুচকাওয়াজ পরিদর্শনে প্রধানমন্ত্রী  মন্ত্রী হতে চান হিরো আলম  এইচএসসি-সমমানের ফল ৮ ফেব্রুয়ারি  বাবুগঞ্জে তোরাব আলীর বিরুদ্ধে প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন  পেরুতে বাস খাতে পড়ে নিহত ২৪  চরফ্যাশনে উদ্ধার লাশের পরিচয় মিলল ফেসবুকে  ২৮ বছরের পুত্রবধূকে বিয়ে করলেন ৭০ বছরের শ্বশুর