৪৩ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:২৫ ; শুক্রবার ; মে ২০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় জ্বর, স‌র্দি ও কা‌শি নি‌য়ে যুবককে আইসোলেশনে ভ‌র্তি

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৩৬ পূর্বাহ্ণ, এপ্রিল ১, ২০২০

বার্তা পরিবেক, অনলাইন :: জ্বর, স‌র্দি ও কা‌শি নি‌য়ে ভোলা সদর হাসপাতা‌লের আইসোলেশনে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে এক যুব‌ককে। মঙ্গলবার রা‌তে তা‌কে সদর হাসপাত‌া‌লের আইসোলেশনে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে ব‌লে নি‌শ্চিত ক‌রেছেন ভোলার সি‌ভিল সার্জন ডা. রতন কুমার ঢালী।

তি‌নি জানান, জ্বর, স‌র্দি ও কা‌শি নি‌য়ে ওই যুবক হাসপাতা‌লে গেলে তা‌কে আইসোলেশনে ভ‌র্তি করা হ‌য়। বুধবার তার স্বাস্থ্য পরীক্ষা ক‌রে নমুনা ঢাকায় পাঠা‌নো হবে। তখন নি‌শ্চিত হওয়া যা‌বে তার শরী‌রে ক‌রোনার উপসর্গ আছে কি না।

তি‌নি আরও জানান, ভোলার সাত উপ‌জেলায় এ পর্যন্ত ৪২৭ জন‌কে হোম কোয়া‌রেন্টাইনে রাখা হ‌য়ে‌ছে। এদের ম‌ধ্যে কোয়া‌রেন্টাইন শেষ হ‌য়ে‌ছে ২৫৭ জ‌নের। আর বর্তমা‌নে কোয়া‌রেন্টাইনে আছেন ১৭০ জন।

গত ২৪ মার্চ জ্বর, স‌র্দি ও গলাব্যথা নি‌য়ে ভোলার দৌলতখান উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সের আইসোলেশনে ভ‌র্তি করা হয় আরেকজনকে। ২৫ মার্চ তার নমুনা ঢাকায় পাঠা‌নো হয়। ২৭ মার্চ রি‌পোর্ট আস‌লে নি‌শ্চিত হওয়া যায় ওই যুব‌ক ক‌রোনা আক্রান্ত নন।

বিভাগের খবর, ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  চরফ্যাসনে গরু চড়াতে গিয়ে বজ্রপাতে রাখালের মৃত্যু  বিশ্ববিদ্যালয়ের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু, গ্রামের বাড়িতে শোকের মাতম  দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু! হাসপাতালে স্বজনদের বিক্ষোভ  পিরোজপুরে বাসচাপায় আদালতের অফিস সহায়ক নিহত  কলেজশিক্ষককে শারীরিক লাঞ্ছিত করলেন এমপি  বরিশালসহ ১৩ জেলার ওপর দিয়ে ৮০ কি.মি বেগে ঝড়োহাওয়ার আভাস  বাবুগঞ্জে কৃষক থেকে ধানক্রয় কর্মসূচির উদ্বোধন  জল্পনার অবসান: সেতুর নাম পদ্মা সেতুই থাকছে  বরিশালে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার: অপহরণকারী গ্রেপ্তার  বাবুগঞ্জে ভূমি সেবা সপ্তাহের বর্ণাঢ্য উদ্বোধন