৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:২৫ ; বুধবার ; জানুয়ারি ২২, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোট ডাকাতির ফিল্ম তৈরি হচ্ছে: ইশরাক

বরিশালটাইমস রিপোর্ট
৪:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: ঢাকা সিটি নির্বাচন সুষ্ঠু হওয়া নিয়ে ফের সংশয় প্রকাশ করেছেন দক্ষিণ সিটিতে (ডিএসসিসি) বিএনপির মেয়রপ্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন।

তিনি বলেন, ভোটে কারচুপির পরিকল্পনা চলছে। ভোট ডাকাতির ফিল্ম তৈরি হচ্ছে। একতরফা নির্বাচনের মাঠ তৈরির চেষ্টা চলছে।

মঙ্গলবার দুপুরে রাজধানীর ত্রিমোহনী বাজারে নির্বাচনী প্রচারকালে তিনি এসব অভিযোগ করেন।

পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে, এমন অভিযোগ করে ইশরাক হোসেন বলেন, পোস্টার লাগানো কি অপরাধ? পোস্টার লাগাতে গেলে বাধা দেয়া হচ্ছে। লাগানো পোস্টারগুলো ছিঁড়ে ফেলা হচ্ছে। দলের কাউন্সিলর প্রার্থীদের পোস্টারও ছিঁড়ে ফেলা হচ্ছে। বাধা দিতে গেলে বিএনপির কর্মীদের পুলিশে ধরিয়ে দেয়ার হুমকি দেয়া হচ্ছে।

দেশে গণতন্ত্র নেই উল্লেখ করে ইশরাক বলেন, ১৩ বছর ধরে দেশকে তিলে তিলে ধ্বংস করে ফেলা হয়েছে। দেশে গণতন্ত্র নেই, কারও কথা বলার অধিকার নেই। উন্নয়নের নামে ধোঁয়া তোলা হচ্ছে। কিন্তু কোনো উন্নয়ন দেখা যাচ্ছে না।

নির্বাচিত হলে সবার জন্য কাজ করবেন জানিয়ে তিনি বলেন, ৩০ জানুয়ারি যদি ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেন, আমি প্রতিজ্ঞা করতে চাই– আপনাদের অধিকার ফিরিয়ে দেয়ার আন্দোলন চূড়ান্ত লক্ষ্যে নিয়ে যাব। সুখে-দুঃখে সবসময় আপনাদের পাশে থাকব। পিছিয়ে পড়া এসব এলাকার উন্নয়নে যা যা করা দরকার, আমি আমার রক্ত-ঘাম দিয়ে তাই করব।

গণসংযোগে ইশরাকের সঙ্গে ছিলেন মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, যুবদল, ছাত্রদল ও স্থানীয় বিএনপি নেতাকর্মীরা।

৩০ জানুয়ারি ঢাকার দুই সিটিতে ভোটগ্রহণ করা হবে। এবারই প্রথম ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোটগ্রহণ হবে।

রাজনীতির খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে দেড় কেজি গাঁজাসহ তিন মাদক বিক্রেতা গ্রেপ্তার  ঝালকাঠিতে মাদ্রাসাছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার দুইজন কারাগারে  ৩৪ সেকেন্ডেই ছিনতাই অনেকটা বাজ পাখির মতোই  বরিশালে বিএম কলেজের শিক্ষার্থীদের পৃথক বিক্ষোভ  পিরোজপুরে অবৈধ জাল অপসারণের অভিযান  বরগুনায় ছাত্রদলের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১  বরিশালে যুবককে হত্যা চেষ্টার অভিযোগ  ধর্ষণ মামলার সাক্ষীকে পুলিশের সামনেই মারধর  মসজিদে মাইক ব্যবহারের অনুমতি দিল না ভারতের আদালত  শিক্ষাখাতে বাজেট বৃদ্ধির দাবি ছাত্রফ্রন্টের