৪ ঘণ্টা আগের আপডেট রাত ৪:২২ ; বুধবার ; মার্চ ২৯, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় অটোরিকশার চাপায় প্রাণ গেলো শিশুর

বরিশালটাইমস, ডেস্ক
২:২৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৭, ২০২৩

ভোলায় অটোরিকশার চাপায় প্রাণ গেলো শিশুর

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলায় চিপস কিনতে গিয়ে অটোরিকশার চাপায় মো. আশরাফুল ইসলাম (৬) নামে এক শিশু নিহত হয়েছে। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের কলমী ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আশরাফুল ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার রসুলপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের চর কলমী গ্রামের মো. আলীর ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল ১০টার দিকে শিশু আশরাফুল তাদের বসতঘরের থেকে বের হয়ে সড়কের পাশের দোকানের চিপস কিনতে যায়। চিপস কিনে সড়ক পারাপার হওয়ায় সময় হঠাৎ একটি দ্রুতগামী অটোরিকশা তাকে চাপায় দেয়।

এতে শিশুটি গুরুতর আহত হলে স্থানীয়রা ও তার পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেছেন।

বিভাগের খবর, ভোলা

আপনার মমত লিখুন :

 

ই বিাের াও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জলবায়ু সুবিচারে বিল পাশ জাতিসংঘে, ভানুয়াতুকে ইয়ুথেনেটের অভিনন্দন  আদালতে মামলা দায়ের: আলোচিত সেই ওসি সালামকে ভোলায় বদলি  বাদীকে বিয়ে করে ধর্ষণ মামলা থেকে রেহাই পেলেন সাবেক এমপি  বরিশালে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, পুলিশ সদস্য জেলে  ঝালকাঠিতে স্থায়ী বেড়িবাঁধ নির্মাণের দাবিতে মানববন্ধন  কাঁকড়া ধরতে গিয়ে বাঘের মুখে!  ‘আপা’ বলতেই ক্ষেপে গেলেন চিকিৎসক!  ব্রয়লার ২২০ টাকা: বেড়েছে সোনালি-লেয়ার মুরগির দাম  সাংবাদিকের বিরুদ্ধে করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন  বরিশাল শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান আব্বাস উদ্দিন খান