২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
বরগুনায় মাইক্রোবাস দুর্ঘটনায় এখনও নিখোঁজ ৩ কর্মস্থলে ফেরা মানুষের যাত্রা নিরাপদ করতে বরিশালে নিসচার মাইকিং বাউফলে ডাকাত দলের সদস্য গ্রেপ্তার বাউফলে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লেগে একটি বসতঘর পুড়ে ছাই ম্যাজিস্ট্রেটকে অর্থলোভী ও ষড়যন্ত্রকারী বলে আখ্যা দিলেন ইউপি চেয়ারম্যান বানারীপাড়ায় সময় টেলিভিশনের পরিচয়ে প্রতারণার অভিযোগে প্রতারক ডিবির জালে বরগুনায় সেতু ভেঙে বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে, ৯ জনের লাশ উদ্ধার উত্তর আমনতগঞ্জে বিএনপি নেতাকর্মীদের ত্রাস, কাউনিয়া থানা পুলিশের উপস্থিতিতে কুপিয়ে জখম বরিশালে মায়ের সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

ভোলায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই ‘খুন’

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৪৮ অপরাহ্ণ, ২৩ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলায় পারিবারিক বিরোধকে কেন্দ্র করে দুই ভাইয়ের মধ্যে সংঘর্ষের ঘটনায় ছোট ভাইয়ের হাতে বড় ভাইকে খুনের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার দক্ষিণ রতনপুর গ্রামের এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ২ জনকে আটক করেছে পুলিশ। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের দক্ষিণ রতনপুর গ্রামের আবদুল মালেক ও তার ছোট ভাই তাজল ইসলামের মধ্যে জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিলো। এ নিয়ে বৃহস্পতিবার সকালে দুই ভাইয়ের পরিবারের মধ্যে বাকবিতণ্ডার এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় তাজলের পরিবারের লোকজনের হামলায় ৭০ বছর বয়সী বড় ভাই আবদুল মালেক ঘটনা স্থলেই মারা যান। এসময় মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন তাজলের আরেক ভাই মজনু। তাকে ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার রিপন চন্দ্র সরকার জানান, ঘটনাস্থলে থানা পুলিশ এবং ডিবি পুলিশ কাজ করছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

82 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন