২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

শিরোনাম
বরগুনায় মাইক্রোবাস দুর্ঘটনায় এখনও নিখোঁজ ৩ কর্মস্থলে ফেরা মানুষের যাত্রা নিরাপদ করতে বরিশালে নিসচার মাইকিং বাউফলে ডাকাত দলের সদস্য গ্রেপ্তার বাউফলে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লেগে একটি বসতঘর পুড়ে ছাই ম্যাজিস্ট্রেটকে অর্থলোভী ও ষড়যন্ত্রকারী বলে আখ্যা দিলেন ইউপি চেয়ারম্যান বানারীপাড়ায় সময় টেলিভিশনের পরিচয়ে প্রতারণার অভিযোগে প্রতারক ডিবির জালে বরগুনায় সেতু ভেঙে বরযাত্রীবাহী মাইক্রোবাস খালে, ৯ জনের লাশ উদ্ধার উত্তর আমনতগঞ্জে বিএনপি নেতাকর্মীদের ত্রাস, কাউনিয়া থানা পুলিশের উপস্থিতিতে কুপিয়ে জখম বরিশালে মায়ের সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

ভোলায় জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:৩৪ অপরাহ্ণ, ২৩ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলায় জমি-সংক্রান্ত বিরোধের জেরে আব্দুল মালেক (৬০) নামের এক ব্যবসায়ীকে তার বসতঘরে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৩ মে) সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নজরুল ইসলাম মেম্বার বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত আব্দুল মালেক ৯ নম্বর ওয়ার্ডের ওহাব আলীর ছেলে। স্বজনরা জানান, আব্দুল মালেকের সঙ্গে তার ভাই তাজউদ্দিন ও বজলুর জমি নিয়ে বিরোধ চলছিল।

এ ঘটনায় কয়েকটি মামলাও করা রয়েছে। বিষয়টি তাদের প্রায়ই ঝগড়া হয়। আজ সকালের দিকে তাজউদ্দিনের ছেলে সোহাগ ও বজলুর ছেলে আরিফের সঙ্গে আব্দুল মালেকের বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে মালেককে তার বাড়ির সামনে দোকান থেকে ধাওয়া করেন।

তিনি বাড়িতে চলে গেলে বজলু ও তার ছেলে আরিফ, তাজউদ্দিন ও তার ছেলে সোহাগসহ তাদের মা ও স্ত্রীরা বসতঘরের ভেতরে ফেলে তাকে বেদম মারধর করেন। পরে মৃত্যু নিশ্চিত করে ঘটনাস্থল ত্যাগ করেন। এসময় আব্দুল মালেককে বাঁচাতে গিয়ে তার স্ত্রী পারুলসহ বেশ কয়েকজন আহত হন। ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনির হোসেন বরিশালটাইমসকে বলেন, এ ঘটনায় নিহতের পরিবার থেকে মামলা করা হয়েছে। এরইমধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

76 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন