২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ভোলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর গ্রুপের হামলায় যুবক নিহত

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৪৩ অপরাহ্ণ, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

ভোলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর গ্রুপের হামলায় যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ভোলার দৌলতখানে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই কিশোর গ্রুপের মধ্যে কথা–কাটাকাটির একপর্যায়ে লোহার রডের আঘাতে ফজলে রাব্বি (২২) নামে এক যুবক নিহত হয়েছেন। রাব্বি দৌলতখান পৌরসভার বাসিন্দা জামাল মাঝির ছেলে।

গত বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাতে ভোলার দৌলতখান পৌরসভা ৩ নম্বর ওয়ার্ডে সোনালী ব্যাংক সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে দৌলতখান বাজারের উত্তর মাথা এলাকায় একটি চায়ের দোকানের সামনে ফজলে রাব্বির ছোট ভাই রাজিব ও মাহিদ নামে এক যুবকের মধ্যে কথা–কাটাকাটি হয়।

একপর্যায়ে মাহিদসহ তাঁর সঙ্গে থাকা একদল কিশোর লোহার রড দিয়ে প্রথমে রাব্বির ছোট ভাই রাজিবকে আঘাত করলে, রাব্বি বাধা দিতে যান। এ সময় তারা রাব্বির মাথায় আঘাত করে। রাব্বি গুরুতর আহত হলে স্থানীয়রা তাঁকে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ভোলা সদর হাসপাতাল এবং পরে সেখান থেকে ঢাকা নেওয়ার পথে রাব্বি মারা যান।

অভিযুক্ত মাহিদ ও তাঁর বন্ধুদের সঙ্গে রাব্বির ছোট ভাই রাজিবের দীর্ঘদিনের দ্বন্দ্ব ছিল বলে জানা গেছে। দৌলতখান থানার ওসি সত্যরঞ্জন খাসকেল শুক্রবার বিকেলে বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে রাব্বি নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলেছে এবং আইনি প্রক্রিয়া চলমান। ওসি আরও বলেন, রাব্বির লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন