২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ভোলায় সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবি, ‘নিউজ এডিটরস কাউন্সিল’র

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৩৫ অপরাহ্ণ, ২৭ এপ্রিল ২০২৩

ভোলায় সাংবাদিকের ওপর হামলাকারীদের গ্রেপ্তার দাবি, ‘নিউজ এডিটরস কাউন্সিল’র

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ভোলার চরফ্যাশনের দৈনিক আমাদের সময় পত্রিকার উপজেলা প্রতিনিধি আদিত্য জাহিদের ওপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ‘নিউজ এডিটরস কাউন্সিল’ বরিশাল। এবং এই হামলায় যারা জড়িত তাদেরকে দ্রুত গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় নিয়ে আসার জোর দাবি করেছে সংগঠনটি।

নিউজ এডিটরস কাউন্সিল, বরিশালের সভাপতি হাসিবুল ইসলাম এবং সাধারণ সম্পাদক খন্দকার রাকিব বৃহস্পতিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে সাংবাদিকের ওপর হামলার ঘটনাকে ন্যক্কারজনক উল্লেখ করে স্থানীয় আইনশৃঙ্খলা বাহিনীর রহস্যজনক ভুুমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন।

সাংবাদিক নেতাদ্বয় বলেন, আমরা ভোলা জেলা ও চরফ্যাশন উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে কথা বলে জানতে পেরেছি, বৃহস্পতিবার বিকেল পর্যন্ত আদিত্য জাহিদের ওপর হামলাকারী কাউকে গ্রেপ্তার করা হয়নি। এমনকি তাদের বিরুদ্ধে পুলিশ মামলা নেয়নি। অথচ তারা হামলার পর এলাকায় প্রকাশ্যে ঘুরছে এবং আইনের আশ্রয় যাতে না নিতে পারে সেজন্য সংবাদকর্মীর পরিবারকে অব্যাহত হুমকি দিয়ে আসছে।

সংগঠনটির শীর্ষ নেতৃত্ব জানিয়েছেন, অতি শিগগিরই হামলাকারীদের বিরুদ্ধে স্থানীয় প্রশাসন ব্যবস্থা গ্রহণ না করলে বরিশালের সাংবাদিক সমাজ আন্দোলনে নামবে এবং মানববন্ধন-বিক্ষোভসহ বিভিন্ন প্রতিবাদ কর্মসূচি পালন করবে।’

43 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন