৫৩ মিনিট আগের আপডেট রাত ৯:৫৮ ; সোমবার ; সেপ্টেম্বর ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলার ৮ রুটে লঞ্চ চলাচল বন্ধ

বরিশাল টাইমস রিপোর্ট
৭:০৭ অপরাহ্ণ, মে ৩১, ২০১৬

ভোলা: দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে ভোলার আট রুটে ৬৫ ফুটের নিচে সব ধরণের নৌযান চলাচল বন্ধ ঘোষণা করেছে বিআইডব্লিটিএ। মঙ্গলবার (৩১ মে) দুপুর থেকে এ নিষেধাজ্ঞা জারি করা হয়। পরবর্তী নিদের্শ না দেওয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা জারি থাকবে বলে জানানো হয়েছে।

নিষেধাজ্ঞা জারিকৃত রুটগুলো হলো- ভেলুমিয়া-ধুলিয়া, নাজিরপুর-কালাইয়া, দৌলতখান-নোয়াখালী, কচ্ছপিয়া-ঢালচর, কচ্ছপিয়া-কুকরী-মুকরী, তজুমদ্দিন-চরজহির উদ্দিন, তজুমদ্দিন-মনপুরা এবং মনপুরা-কলাতরী চর।

ভোলা আবহাওয়া অফিসের সহকারী জামিলুর রহমান জানান, বঙ্গোপসাগরে সৃষ্ট নিম্নচাপের প্রভাবে জেলায় ভারি বর্ষণ ও ঝড়ো হাওয়া বইতে পারে। এ কারণে সাগর উপকূল ও তৎসংলগ্ন নৌ বন্দরকে ২ নম্বর সতর্ককতা সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে।

বিআইডব্লিটিএ পরিদর্শক মো. নাছিম আলী জানান, জেলার সব রুটের ৬৫ ফুটের নিচে নৌযান চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে ভোলা-বরিশাল ও ভোলা-ঢাকা রুট চালু রয়েছে। এদিকে নিষেধাজ্ঞা অমান্য করে কোনো কোনো রুটে লঞ্চ চালাচল করার অভিযোগ পাওয়া গেছে।

খবর বিজ্ঞপ্তি, ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পবিত্র ঈদে মিলাদুন্নবী ৯ অক্টোবর  একটি ইলিশ বিক্রি হলো ৫ হাজার টাকায়  কলাপাড়ায় গাঁজাসহ ৪ জন গ্রেফতার  আশ্রয়ণের ঘর পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক  ভোক্তা অধিকারের অভিযান: বরিশালে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  বাউফলে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি, বাবা ও ছেলে গুরুতর আহত  দুর্গোৎসব আবহমান বাংলার প্রাণের উৎসব: এমপি শাহে আলম  ১০ টাকা কেজির চাল: বাউফলে বাদ পড়লো অসহায়রা প্রতিবাদে মানববন্ধন  ভিটাবাড়ি বিক্রি করে ভাগ্যের চাকা ঘোরাতে প্রবাসে পাড়ি, দেশে ফিরলো কফিনবন্দী লাশ  করতোয়ার পাড়ে দীর্ঘ হচ্ছে লাশের সারি, মৃত্যু বেড়ে ৪১