৪৫ মিনিট আগের আপডেট রাত ৯:৫১ ; মঙ্গলবার ; আগস্ট ১১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় আম্ফানে ক্ষতিগ্রস্থদের পাশে এমপি জ্যাকব

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৪৬ অপরাহ্ণ, মে ২২, ২০২০

বার্তা প্রতিবেদক, ভোলা :: উপকূলীয় এলাকায় প্রবল ঘূর্ণিঝড় আম্ফানের তাণ্ডবে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়িয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

শুক্রবার বিকেল সাড়ে ৪টায় ভোলার চরফ্যাশন উপজেলার বিভিন্ন স্থানে সামাজিক দূরত্ব বজায় রেখে আম্ফানের তাণ্ডবলীলায় ক্ষতিগ্রস্থ প্রায় ৬ শতাধিক অসহায়দের মাঝে বিভিন্ন ত্রাণ সামগ্রী তুলে দেন এমপি জ্যাকব।
এ সময় এমপি জ্যাকব বলেন, বাংলাদেশে যে কোন দুর্যোগ ও মহামারিতে আওয়ামীলীগ অতীতে মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে। আম্ফান পরবর্তীতে দ্রুত সময়ের মধ্যে উপকূলে দুর্গত ও ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ এবং ঝড়ে বিধ্বস্থ ঘরসমূহ পুনর্নির্মাণে নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী। আমি আমার নির্বাচনী এলাকায় আম্ফানে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করেছি।

তিনি বলেন, আগামী কয়েকদিনের মধ্যে স্থানীয়ভাবে তালিকা অনুযায়ী ঝড়ে বিধ্বস্ত ঘর পুনর্নির্মাণ করে দেয়া হবে। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবে ততদিন অসহায় দুস্থ কোন মানুষ গৃহহীণ থাকবে না।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুহুল আমিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনির আহম্মেদ শুভ্র, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম মোর্শেদ, আবুল কাসেম মেলেটারি আসলামপুর ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন ও আসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নুরে আলম মাস্টার।

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  স্থগিত মামলার তদন্ত দ্রুত শেষ করতে হবে: বিএমপি কমিশনার  মেজর রাশেদ হত্যাকান্ডে আরও ৩ জন গ্রেপ্তার, বুধবার রিমান্ড শুনানি  ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল  লালমোহনে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার  কাঠালিয়ায় জমি বিরোধে ৭ জনকে কুপিয়ে ও পিটিয়ে রগ কর্তন  বরিশাল রিপোর্টার্স ইউনিটির সদস্য অ্যাডভোকেট পল্টু’র ইন্তেকাল  রাজাপুরে সাড়ে চার হাজারোধিক ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার  কলাপাড়ায় বেড়িবাঁধ রক্ষায় পাউবোর বৃক্ষরোপণ কর্মসূচি  বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রী প্রেমিকার অনশন  কলাপাড়ায় পৃথক ঘটনায় পুলিশ কনস্টেবলসহ নিহত ৩