২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

ভোলায় ইয়াবাসহ চার মাদক বিক্রেতা আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:১৭ অপরাহ্ণ, ১৯ জুন ২০২০

বার্তা পরিবেশক ভোলা: ভোলার লালমোহন ও চরফ্যাশনে পুলিশের পৃথক অভিযানে ৬ শত ৩৩ পিস ইয়াবাসহ চার মাদক বিক্রেতা আটক। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথকভাবে মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, শুক্রবার (১৯ জুন) বিকেলে লালমোহন পৌর শহরের চৌরাস্তার মোড় হতে ১০৮ পিচ ইয়াবাসহ দুই যুবককে আটক করে পুলিশ। তারা হলো- চরফ্যাশন পৌর সভার ৪নং ওয়ার্ডের মৃত আনোয়ার হোসেন মিন্টুর ছেলে মো. আফসার উদ্দিন রাসেল (৩২) ও ৩নং ওয়ার্ডের আহম্মদ উল্লাহর ছেলে মো. হাফিজ (৩৫)। এ তথ্য নিশ্চিত করে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, তাদের বিরুদ্ধে মাদক মামলার প্রস্তুতি চলছে।

একইদিন গোপন সংবাদের ভিত্তিতে চরফ্যাশন শশিভূষণ এলাকা হতে ৫ শত ২৫ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন সংশ্লিষ্ট থানা পুলিশ। আটকরা হলো- উপজেলার দক্ষিণ চরমঙ্গল গ্রামের ওয়ার্ডের বাসিন্দা ছিদ্দিক ব্যাপারী ছেলে মো. কবির ও হাসেম ব্যাপারীর ছেলে মো. কামাল হোসেন। শশিভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় আদালতে প্রেরণ করা হয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন