২ ঘণ্টা আগের আপডেট রাত ১০:৫৬ ; বুধবার ; আগস্ট ১৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় এক মাদ্রাসা কেন্দ্রের ৪ শিক্ষকসহ ১২ পরীক্ষার্থী বহিষ্কার

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৪০ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০১৭

ভোলার চরফ্যাশন উপজেলার জেডিসি পরীক্ষা কেন্দ্র নুরাবাদ ফাজিল মাদ্রাসায় সোমবার ইংরেজি প্রথমপত্র পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ৮পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। সেই সাথে দায়িত্ব অবহেলার কারণে ৪ শিক্ষককে পরীক্ষার সকল কার্যক্রম থেকে অব্যহতি দেয়া হয়েছে।

বহিস্কৃত পরিক্ষার্থীদের রোল নম্বর হচ্ছে- ৩১৫২৯৪, ৩১৫৩০৫, ৩১৫৬৮১, ৩১৫৭৪৯, ৩১৫৪৮৮, ৩১৫৫২০, ৩১৫৭৭৬ ও ৩১৫৭৭৭। দায়িত্ব থেকে অব্যহতি দেয়া শিক্ষকরা হলেন- শিক্ষক মাওলানা মো. মোস্তফা, সুফিয়া, ফিরোজ আলম এবং মো. রুবেল। কেন্দ্র সংশ্লিষ্ট নির্ভরযোগ্য সূত্রে এ তথ্য পাওয়া গেছে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আমিনুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন- কেন্দ্র পরিদর্শনে গিয়ে ৮ পরীক্ষার্থীর হাতে বইয়ের পাতা এবং লেখা উত্তর পাওয়ায় এবং ৪ কক্ষ পরিদর্শক পরীক্ষার্থীদের নকলে সহায়তা করায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য কেন্দ্র সচিবকে সুপারিশ করেছি।’

কেন্দ্র সচিব মো. মনিরুল ইসলাম জানিয়েছেন- সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহিী ম্যাজিস্ট্রেটের সুপারিশের আলোকে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

তবে তিনি বহিস্কৃত শিক্ষার্থী এবং অব্যহতিপ্রাপ্ত শিক্ষকদের তথ্য প্রদানে সংবাদ কর্মীদের অসহযোগিতা করেছেন বলে অভিযোগ রয়েছে।

এমতাবস্থায় খোঁজখবর নিয়ে জানা গেছে- বহিস্কৃত পরিক্ষার্থীদের মধ্যে ২জন নুরবাদ ফাজিল মাদ্রাসার, ২জন চৌমুহনী দাখিল মাদ্রাসার, ১জন নুরাবাদ মুসলিমিয়া দাখিল মাদ্রাসার এবং ৩ জন চরমোতাহার দাখিল মাদ্রাসার শিক্ষার্থী। তবে শিক্ষকরা কে কোন মাদ্রাসার তা জানা যায়নি।”

ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভিডিও ফুটেজ দেখে আগ্রাসী পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা: বরিশাল ডিআইজি  বাউফলে চাঁদার দাবিতে সিনেমা হল দখলে রাখার অভিযোগ  বরিশাল মেডিকেল কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ  কুয়াকাটায় খাবার হোটেল রেস্তোরাঁ মালিকদের ধর্মঘট: পর্যটকদের দুর্ভোগ  লালমোহনে বিনামূল্যে শিক্ষার্থীদের রক্তের গ্রুপ নির্ণয়  বরগুনায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কোপাল ছাত্রলীগ নেতাকর্মীরা  সরকার জঙ্গীবাদ ও তাদের সকল কার্যক্রম সমূলে উৎখাত করেছেন: এমপি শাওন  বরগুনার সেই এএসপিকে চট্টগ্রামে বদলি: আরও ৫ পুলিশ সদস্য ক্লোজড  বরগুনা ছাত্রলীগের নতুন কমিটিকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা  বাউফলে অবৈধ বালু উত্তোলনের অভিযোগে ইউপি সদস্যকে জরিমানা