১১ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:২৪ ; সোমবার ; মার্চ ১, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় গরু চোর অপবাদে ব্যবসায়ীকে আটকে মারধর

বরিশাল টাইমস রিপোর্ট
১২:৫৫ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৭, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ভোলায় গরু চোর অপবাদ দিয়ে মো. ইয়ামিন (৩০) নামে এক ব‌্যবসায়ীকে গণপিটুনি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার (১৬ জানুয়ারি) এ ঘটনায় জড়িত থাকায় মো. আলম নামের এক যুবককে আটক করেছে পুলিশ। এর আগে মঙ্গলবার (১২ জানুয়ারি) বোরহানউদ্দিনের কুতুবা ৪ নম্বর ওয়ার্ডের জয়া শান্তির হাট এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ রয়েছে ভোলার ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য জাহের মাতাব্বরের উপস্থিতিতে এ ঘটনা ঘটলেও তিনি জনগণকে থামানোর কোনো চেষ্টাই করেননি।

স্থানীয় সূত্রে জানা গেছে- উপজেলার দৈউলা তালুকদার হাট বাজারে মুদি ব্যবসায়ী মো. ইয়ামিন মঙ্গলবার দুপুরে অটোবাইকে করে একিটি বাছুর নিয়ে নিয়ে শ্বশুর বাড়ি জয়া ৭ নম্বর ওয়ার্ডের মাতাব্বর বাড়ি যাচ্ছিলেন।

জয়া শান্তিরহাট এলাকার পদ্মা ব্রিকস সংলগ্ন এলাকায় পৌঁছলে একদল যুবক তার অটোবাইকের গতিরোধ করে। গরু চোর অপবাদ দিয়ে ইয়ামিনকে রশি দিয়ে বেঁধে ২০ থেকে ২৫ জন মিলে বেধড়ক পিটুনি দেয়। হাজার কাকুতি-মিনতি করেও রক্ষা পাননি ইয়ামিন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। সেসময় জানা যায় ইয়ামিন গরু চোর নয়। তাকে গুরুতর অবস্থায় বোরহানউদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে শুক্রবার (১৫ জানুয়ারি) অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়। এদিন বোরহানউদ্দিন থানায় একটি মামলাও হয়।

ইয়ামিনের বাবা সহিদুল্লাহ কাজী অভিযোগ করে বরিশালটাইমসকে বলেন- ‘ওই এলাকার মেম্বার জাহের মাতাব্বরের উপস্থিতিতে আমার ছেলেকে গরু চোর অপবাদ দিয়ে গণপিটুনি দেওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আমার ছেলেকে উদ্ধার না করলে ওরা আমার ছেলেকে পিটিয়ে মেরে ফেলত। আমি ওদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। আমার ছেলেটি এখন মৃত্যুর সাথে লড়ছে। অবস্থা খুবই খারাপ। চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে।’

কুতুবা ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. জাহের মাতাব্বর বরিশালটাইমসকে বলেন, ‘আমার এলাকার জাহাঙ্গীর চৌকিদার বাড়ির এক নারীর গরু চুরি হয়েছে। গরু চোর মনে করে ইয়ামিনকে এাটক করেছিল স্থানীয়রা। খবর শুনে আমি পরে ঘটনাস্থলে গেছি। পুলিশে খবর দিয়েছি। এখন ওরা আমার নামে মিথ্যা বলছে।’

বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল আমিন বরিশালটাইমসকে জানান, এ ঘটনায় আট জনকে চিহ্নিত ও ১০/১২ জনকে অজ্ঞাত আসামি করে মামলা নেওয়া হয়েছে। এক নম্বর আসামিকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকীদেরও আটকের চেষ্টা চলছে।

‘এ ঘটনায় ইউপি সদস্য জাহের মাতাব্বর জড়িত থাকলে তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।’

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল মিডিয়ায় কান্নার প্রতিধ্বনি, আরও বাড়িয়ে দিল মুরাদ  গৃহকর্মী নির্যাতন/ চিকিৎসক রবিন ও তার স্ত্রীর শাস্তির দাবি  বরিশালে মাদক ব্যবসায়ীর যাবজ্জীবন কারাদণ্ড  বরগুনা/ধর্ষণ শেষে প্রেমিকাকে কুপিয়ে জখম: যুবকের যাবজ্জীবন কারাদণ্ড  চরফ্যাসনে আ’লীগ প্রার্থীর বিজয়: ভোট বর্জন বিএনপির  রক্তাক্ত মিয়ানমার, গুলি–সহিংসতায় নিহত ১৮  আগৈলঝাড়ায় ধর্ষিতা গৃহবধূর সন্তান প্রসব  ক্রিকেটে হারলেও আইনি লড়াইয়ে বরিশালে ফরচুন’র আপতত জয়  মুলাদীতে স্কুলছাত্রীকে ধর্ষণ: অভিযুক্ত যুবকের বিরুদ্ধে মামলা  বরিশাল শিক্ষাবোর্ড: পরিবর্তন হলো ৪ শিক্ষার্থীর ফল