২ মিনিট আগের আপডেট বিকাল ১:১২ ; বুধবার ; অক্টোবর ২৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় গৃহবধূকে হত্যার পর লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ

বরিশাল টাইমস রিপোর্ট
৩:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, ভোলা:: যৌতুকের টাকা দিতে না পারায় নুসরাত জাহান মীম (২০) নামে এক গৃহবধূকে নির্যাতনের পর হত্যা করে মরদেহ শাড়ি দিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখেছে বলে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে।

ভোলার দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়নের লেজপাতা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনার প্রতিবাদে ও হত্যার বিচার দাবিতে মানববন্ধন এবং জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে গৃহবধূর পরিবারের সদস্যসহ এলাকাবাসী।

নিহত গৃহবধূ দৌলতখান উপজেলার চরপাতা ইউনিয়নের লেজপাতা গ্রামের কবির হাওলাদারের মেয়ে ও উত্তর জয়নগর ইউনিয়নের গুমানি গ্রামের মো. মনির হোসেনের স্ত্রী ছিলেন।

গৃহবধূকে হত্যার বিচার দাবিতে রোববার দুপুরে ভোলা প্রেস ক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে মীমের পরিবারের সদস্যরা ভোলা জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেন।

নিহত গৃহবধূর বড় ভাই মো. আকবর হোসেন বলেন, প্রায় তিন বছর আগে মীমের সঙ্গে মনিরের বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য মীমের ওপর নির্যাতন করতো মনির ও তার পরিবারের সদস্যরা। মীমের ১১ মাসের ছেলে সন্তান রয়েছে। তারপরও তাকে যৌতুকের জন্য নির্যাতন করত তারা। এ নিয়ে আমরা পারিবারিকভাবে ও এলাকার গণমান্য লোকজন নিয়ে সমাধ‌ানে বসেছি। কিন্তু সমাধান হয়নি।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে মীমকে যৌতুকের জন্য স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন হত্যা করে মরদেহ শাড়ি দিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রাখে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে হত্যাকারীদের কঠোর শাস্তি চাই আমরা।

তবে মীমের শ্বশুর জেবল হক ও ননদ ফাহিনুর বলেন, শুক্রবার দুপুরে ঘরের পেছনের একটি রুমের আড়ার সঙ্গে মীমের ঝুলন্ত মরদেহ দেখে চিৎকার করলে স্থানীয়রা ছুটে আসে। স্থানীয়দের সহযোগিতায় তার মরদেহ শাড়ি কেটে নিচে নামানো হয়। পরে পুলিশকে খবর দেয়া হয়। মীম আত্মহত্যা করেছে।

দৌলতখান থানা পুলিশের ওসি মো. এনায়েত হোসেন বলেন, খবর পেয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে আসলে বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

ভোলা

আপনার মতামত লিখুন :

প্রধান সম্পাদক: শাহীন হাসান
সম্পাদক : শাকিব বিপ্লব
শহর সম্পাদক: আক্তার হোসেন
সহকারি সম্পাদক: মো. মুরাদ হোসেন
নির্বাহী সম্পাদক : মো. শামীম
বার্তা সম্পাদক : হাসিবুল ইসলাম
প্রকাশক : তারিকুল ইসলাম


ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  এবার পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি  ভোলার সহিংসতা: আমাদের সতর্ক থাকার শিক্ষা দিল  সেই বিপ্লবের দুলাভাই ও চাচাতো ভাইকে পাওয়া গেছে  এক বছরে সরকারের যত সাফল্য অর্জন  কৌশলগত দূরত্বে অলি-ইবরাহিম, ভাঙনে কি ২০ দল?  ফিটনেস নবায়ন নিয়ে হাইকোর্টে বিআরটিএ’র প্রতিবেদন  শিক্ষকদের সমাবেশ : শহীদ মিনার পুলিশের দখলে!  মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১  এখন কী হবে বাংলাদেশ ক্রিকেটের?  শহীদ মিনারে জড়ো হচ্ছেন ১০ হাজার শিক্ষক