১৩ মিনিট আগের আপডেট বিকাল ২:২২ ; বুধবার ; জুলাই ১৫, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় চকলেটের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের ঘটনায় মামলা

বরিশাল টাইমস রিপোর্ট
৫:১১ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, ভোলা:: ভোলার চরফ্যাশন উপজেলায় সাত বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে করা মামলায় গতকাল শনিবার পুলিশ ফজলুল হক দফাদার (৫৮) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। তাঁকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আর ভোলা সদর হাসপাতালে গতকাল শিশুটির স্বাস্থ্য পরীক্ষা করা হয়েছে।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, গত শুক্রবার দুপুর ৩টার দিকে ভোলার চরফ্যাশন উপজেলার শিশুটি বাড়ির পাশের সড়কে খেলা করছিল। এ সময় ফজলুল শিশুটিকে চকলেট দেওয়ার লোভ দেখিয়ে পার্শ্ববর্তী বাগানে নিয়ে ধর্ষণ করেন। ঘটনাস্থলের একটু দূরে শিশুটির বাবা কাজ করছিলেন। ঘটনার পর শিশুটি তার বাবাকে গিয়ে বিষয়টি জানায়। ওই রাতেই শিশুটির বাবা বাদী হয়ে ফজলুলের বিরুদ্ধে শশীভূষণ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, শিশু ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা উপসর্গ নিয়ে বাউফলে একজনের মৃত্যু  অবশেষে ময়ূর-২ লঞ্চের চালক গ্রেপ্তার  সাহেদকে নিয়ে উত্তরার একটি বাড়িতে অভিযান চালাচ্ছে র‌্যাব  জ্বলছে মার্কিন রণতরি ৩ দিনেও নিয়ন্ত্রণে আসেনি  পাঠাওয়ের সহ-প্রতিষ্ঠাতা ফাহিমের টুকরো টুকরো লাশ উদ্ধার  যেভাবে গ্রেপ্তার হলো মহাপ্রতারক সাহেদ  গ্রেপ্তারের পর র‌্যাবের সামনেই সাহেদকে ধোলাই দিলো জনতা (ভিডিও)  অস্ত্রসহ গ্রেপ্তার সাহেদকে হেলিকপ্টারে আনা হলো ঢাকায়  গুলিভর্তি পিস্তলসহ সেই সাহেদ সাতক্ষীরা সীমান্তে গ্রেপ্তার  শালিস বৈঠকে আ’লীগ সভাপতির সামনেই হামলা, মেম্বারসহ আহত ৩