২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ভোলায় চলছে শারদীয় দুর্গোৎসবের শেষ মুহূর্তের প্রস্তুতি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:০২ অপরাহ্ণ, ৩০ সেপ্টেম্বর ২০১৬

ভোলার ৯৬টি মণ্ডপে এবার শারদীয় দুর্গোৎসব হবে। পূজা নিয়ে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। এরই মধ্যে জেলার অধিকাংশ পূজামণ্ডপের প্রতিমা গড়ার মূল কাজ শেষ হয়েছে। কোন কোন মণ্ডপে চলছে প্রতিমায় রংতুলির কাজ। আবার কোথাও কোথাও চলছে প্যান্ডেল তৈরি ও ডেকোরেশনের কাজ। হাতে আর মাত্র কয়েক দিন বাকি। তাই দিন-রাত এক করে চলছে সাজ-সজ্জার কাজ।

এবছর জেলার ৭টি উপজেলার ৯৬টি মণ্ডপের মধ্যে ভোলা সদর উপজেলায় ২২টি, দৌলতখান উপজেলায় ৬টি, বোরহানউদ্দিন উপজেলায় ২০টি, তজুমদ্দিন উপজেলায় ১১টি, লালমোহন উপজেলায় ১৮, চরফ্যাশন উপজেলায় ১০টি ও  মনপুরা উপজেলায় ৯টি।

ভোলা জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ জানান, ভোলার ৯৬টি মণ্ডপে উৎসবের আমেজে চলছে শারদীয় দুর্গোৎসব উদযাপনের শেষ মুহূর্তের প্রস্তুতি। শান্তিপূর্ণ ও আনন্দঘন পরিবেশে পূজা উদযাপনে জেলা পুলিশ ও থানা পুলিশ কর্তপক্ষের সঙ্গে পূজা উদযাপন কমিটির একাকিকবার সভা হয়েছে । পাশাপাশি তিনি পূজা উদযাপনে সরকারে গৃহীত নানা পদক্ষেপকে সাধুবাদ জানিয়েছেন।

ভোলার পুলিশ সুপার মোকতার হোসেন জানান, ভোলার পূজা মণ্ডপগুলোয় পুলিশ ও আনসারের ৪ স্তরের নিরাপত্তা ব্যবস্থা থাকবে । এছাড়া সব পূজা কমিটির সঙ্গে পুলিশের রয়েছে সার্বক্ষণিক যোগাযোগ।

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন