২ ঘণ্টা আগের আপডেট রাত ১০:৪৩ ; রবিবার ; মার্চ ৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় জামায়াত-শিবিরের দুই নেতা আটক

বরিশালটাইমস রিপোর্ট
৭:৩০ অপরাহ্ণ, আগস্ট ২৮, ২০১৬

ভোলায় জামায়াত-শিবিরের দুই নেতাকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গত শুক্রবার রাতে তাদের আটক করা হয়। আজ রবিবার তাদের আদালতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে ভোলা ডিবির ওসি আকতারুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল শুক্রবার গভীর রাত সাড়ে ৯টার দিকে ভোলার দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড ও ৩ নম্বর ওয়ার্ডে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের নেতা মোঃ আলম মিস্ত্রী (৪৮) ও মুছা মিস্ত্রী (৩০) কে আটক করে।

 

তাদের বিরুদ্ধে আগুন দিয়ে গাড়ি পোড়ানো-গাড়ি ভাঙচুরসহ নাশকতার অভিযোগে দায়ের করা মামলা রয়েছে। তারা দীর্ঘদিন পলাতক ছিলেন বলেও জানান ওসি।

তিনি আরো জানান, আটকদের রবিবার সকালে ভোলার আদালতে প্রেরণ করা হয়েছে।

খবর বিজ্ঞপ্তি, ভোলা

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  চলতি মাসেই কমছে পেট্রোল-ডিজেলের দাম  বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে বানারীপাড়া উপজেলা চেয়ারম্যানের শোক  বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে সাবেক এমপি মনি'র শোক  ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কেন্দ্র চিকিৎসকের অনুপস্থিত থাকায় সেবা বঞ্চিত সাধারণ মানুষ  ‘মনে দুঃখ’ নিয়ে শিল্পী সমিতি থেকে ইলিয়াস কাঞ্চনের বিদায়  বাউফলে এক নারী ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতাসহ আটক-২  পিরোজপুরে ইউপি চেয়ারম্যানের বাড়িতে ডাকাতি, স্বর্ণ ও টাকা লুট  মালয়েশিয়ায় কাজ না পেয়ে ক্ষুধার জ্বালায় বাংলাদেশি যুবকের মৃত্যু  বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলের দাফন সম্পূর্ণ  বরিশাল প্রেসক্লাব সভাপতির মৃত্যুতে ‘নিউজ এডিটরস্ কাউন্সিল, বরিশালের শোক