২ ঘণ্টা আগের আপডেট রাত ৩:৪৭ ; মঙ্গলবার ; জুলাই ৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় জোয়ারে তলিয়ে গেল ফেরিঘাট, চরম দুর্ভোগ যাত্রীদের

বরিশাল টাইমস রিপোর্ট
৮:০০ অপরাহ্ণ, মে ৩০, ২০২০

বার্তা প্রতিবেদক, ভোলা :: ভোলায় তিনদিন ধরে অতিজোয়ারে তলিয়ে যাচ্ছে ইলিশা ফেরিঘাটের গ্যাংওয়ে ও অ্যাপ্রোচ। এতে কয়েক ঘণ্টা ফেরি চলাচল বন্ধ থাকে। প্রতিনিয়িত দুর্ভোগে পড়তে হচ্ছে যাত্রীদের।

সকাল থেকে ইলিশা নদী পাড়ে হাজারো যাত্রীর ভিড় সামাল দিতে হিমশিম খেতে হচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী সদস্যদের। যাত্রীদের বেশিরভাই হচ্ছে ঢাকা ও চট্টগ্রামগামী। কোভিড-১৯ পরিস্থিতির মধ্যে ঈদ উদযাপনে এরা বাড়ি আসে। ঈদ শেষে ফের কর্মস্থলে ফিরতে শুরু করেছে এ সব মানুষ।

এ দিকে ইলিশা ফেরিঘাটে পাশপাশি দুটি ঘাট স্থাপন হলেও গত ৬ মাসে চালু হয়নি হাইলেভেল ওয়াটার ঘাট। ফলে লো-লেভেল ঘাটেই চলছে ফেরি। এবার ঘূর্ণিঝড়ের প্রভাব, অমাবস্যা ও পূর্ণিমার কারণে অতি জোয়ারের চাপে লো-লেভেল ঘাট তলিয়ে যায়।

ওই সময় ২-৩ ঘণ্টা ফেরি ও যানবাহন লোড-আনলোড নোকোনটিই করা সম্ভব হয় না। এ দিকে গত সপ্তাহে ঘূর্ণিঝড় আম্পানের আঘাতে হাইলেভেল ফেরিঘাটের গ্যাংওয়ে ভেঙে গেছে। তাও মেরামত করতে আসেনি বিআইডব্লিউটিএর প্রকৌশল বিভাগ। এমন অভিযোগ করেন, বিআইডব্লিউটিসির ম্যানেজার এমরান হোসেন। তিনি জানান, হাইলেভেল ঘাটটি তাদের বুঝিয়ে না দেয়ার কারণে ওই ঘাট ব্যবহার করা যাচ্ছে না।

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনায় আক্রান্ত এবার মাশরাফির স্ত্রী সুমি  করোনা: ২৪ ঘন্টায় বরিশালে নতুন করে আরও ৩৭ জন আক্রান্ত  কমলনগরে সেবা উন্নয়ন ব্যাহত, দুর্নীতি অন্তরায়  রের্কড রুম থেকে দলিল উধাও, বরখাস্ত ৭ জন  বরিশালে করোনার লক্ষণ নিয়ে নির্বাহী প্রকৌশলীর মৃত্যু  ঝালকাঠির সাংবাদিক শফিউল আজম টুটুলের জন্মদিন আজ  তরুণীকে ধর্ষণ, বরিশালের রিয়াজ গ্রেপ্তার  বরগুনার বিষখালী নদী থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্বার  রাজাপুরে মহানবী (স:) কে কটুক্তি করায় গ্রেপ্তার ১  কাঁঠালিয়া সদরে প্রথম করোনা রোগী শনাক্ত