১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ভোলায় টেম্পু উল্টে জেডিসি পরীক্ষার্থীসহ আহত ৯

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩৭ অপরাহ্ণ, ০১ নভেম্বর ২০১৭

ভোলার মনপুরা উপজেলায় ইঞ্জিন চালিত টেম্পু উল্টে খাদে পড়ে ৯ জুনিয়র দাখিল সার্টিফিকেট (জেডিসি) পরীক্ষার্থী আহত হয়েছে। আহতদের মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার (০১ নভেম্বর) দুপুরে উপজেলার হাজির হাট ইউনিয়নের ভূঁইয়ার হাট সংলগ্ন বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহত হচ্ছে- উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের আকলিমা, খাদিজা, লাইজু, রেহানা, তানজু, মুজাইদ ইকবাল (তানভির) লোকমান, জোসনা এবং পরীক্ষার্থীর বড় বোন রাবেয়া। এদের মধ্যে গুরুতর আহত মুজাইদ ইকবাল (তানভির)ও রাবেয়া বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। হতাহতদের মধ্যে একজনের অবস্থা আশংঙ্কাজনক।

স্থানীয়রা জানায়, জেডিসি পরীক্ষা শেষে উত্তর সাকুচিয়া ইউনিয়নের বদিউজ্জামান দাখিল মাদ্রাসার পরীক্ষার্থীরা ইঞ্জিন চালিত টেম্পুতে করে বাড়ি যাওয়ার পথে ভূঁইয়ার হাট সংলগ্ন বাইপাস সড়ক মোড়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। পরে আহতদের উদ্ধার করে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন স্থানীয়রা।

এ ব্যাপারে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. জাকির হোসেন বরিশালটাইমসকে জানান, আহত প্রত্যেককে চিকিৎসা দেওয়া হয়েছে। এদের মধ্যে দু’ জনের অবস্থা গুরুতর। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন