১ ঘণ্টা আগের আপডেট বিকাল ৫:৩৬ ; রবিবার ; মে ২৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৬

বরিশাল টাইমস রিপোর্ট
৭:০৬ অপরাহ্ণ, মার্চ ৩১, ২০১৬

ভোলা সদরের পূর্ব ইলিশা ও রাজাপুর ইউনিয়নে ২ মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে দফায় দফায় সংঘর্ষে ৬ গুলিবিদ্ধসহ কমপক্ষে ২০জন আহত হয়েছেন।

পরিস্থিতি নিয়ন্ত্রণে কয়েক রাউন্ড ফাঁকা গুলি চালিয়েছে পুলিশ। এ ঘটনায় ৯ নম্বর ওয়ার্ডে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

স্থানীয়রা জানান, কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মেম্বর প্রার্থী শাহে আলম ও নিজাম উদ্দিন গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে ভোট কেন্দ্র হামলা ও ভাঙচুরের ঘটনায় ২০জন আহত হয়।

এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। পরে কেন্দ্রটিতে ভোটগ্রহণ স্থগিত করা হয়।

রাজাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের চর সিতারাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দু’পক্ষের সংঘর্ষে ৬জন গুলিবিদ্ধ হন। এরা হলেন, জাকির হোসেন, বাগন আলী, রমিজ, মাকসুদ, তাসলিমা ও মাজেদা সর্দার। তাদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভোলার পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৪০ রাউন্ড রাবার বুলেট ও টিয়ারশেল নিক্ষেপ করেছে। এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

টাইমস স্পেশাল, ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাস চালক-হেলপার ছিলেন ঘুমের ঘোরে, দুর্ঘটনায় প্রাণ গেল ১০ জনের  বোনের জানাজায় যাওয়ার সময় বাস দুর্ঘটনায় ভাই নিহত  পুকুরে সাঁতার কাটতে গিয়ে প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার  বরিশালে ভয়াবহ বাস দুর্ঘটনা: তদন্তে বরিশাল জেলা প্রশাসনের কমিটি  মনপুরায় ব্যাংক এশিয়ার স্থান পরিবর্তন ও নতুন অফিস উদ্বোধন  বরিশালে বাস দুর্ঘটনা, ঘুমিয়ে ছিলেন চালক: ফায়ার সার্ভিস  মর্মান্তিক: বরিশালে বাস দুর্ঘটনায় ১০ জনের প্রাণহানি  ‘ক্ষমতাসীনরা পুলিশকে তাদের সম্পদ মনে করে’: সাবেক আইজিপি  মনপুরায় বজ্রপাতে গরুর মৃত্যু  উজিরপুরে স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা