৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:১৭ ; বৃহস্পতিবার ; মে ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় পুলিশের হাত থেকে পালালেন হত্যা মামলার আসামি

বরিশাল টাইমস রিপোর্ট
১০:১৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৬, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, ভোলা:: ভোলার তুলাতুলি এলাকার মেঘনা নদীতে জাল পাতা নিয়ে দু’ গ্রুপের সংঘর্ষে নিহত আবুল বাশার (৩৫) হত্যা মামলার প্রধান আসামি মাকসুদ পুলিশের কাছে গ্রেফতার হওয়ার পর পালিয়েছে। সোমবার দুপুরে ভোলার বাপ্তার হাজিরহাট এলাকায় পুলিশকে ফাঁকি দিয়ে পালিয়ে যান তিনি।

জেলার পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার বরিশালটাইমসকে জানান, একিটি হত্যা মামলায় সোমবার সকালে মাকসুদকে ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই সাজন গ্রেফতার করেন। দুপুরের দিকে ওই তদন্ত কেন্দ্রর ইনচার্জ এসআই রতন কুমার শীল আদালতে পাঠানোর উদ্দেশে মাকসুদকে নিয়ে ভোলা সদরে আসছিলেন। পথিমধ্যে হাজিরহাট এলাকায় হঠাৎ বৃষ্টি শুরু হলে তারা সেখানে দাঁড়িয়ে পড়েন। এ সময় মাকসুদ পুলিশকে ফাঁকি দিয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান, পালিয়ে যাওয়া আসামিকে আটকের জন্য সেখানে আরও পুলিশ মোতায়েন করা হয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) ভোর রাতের দিকে ভোলা সদরের তুলাতুলি এলাকায় মেঘনা নদীতে জাল পাতা নিয়ে জেলে আব্দুল বাশার গ্রুপ ও মাকসুদ গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে উভয়পক্ষের ৪/৫ জন আহত হয়।

এ সময় স্থানীয় জেলেরা তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। পরে রোববার দুপুরের দিকে বাশারের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তিনি মারা যান।

এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ভোলা মডেল থানায় একটি হত্যা মামলা করেন। সেই মামলায় তোফায়েল ও মাকসুদ নামে দুই আসামিকে পৃথক স্থান থেকে গ্রেফতার করে পুলিশ।’

ভোলা

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  খালেদা জিয়ার উপদেষ্টা ও তার স্ত্রী করোনা আক্রান্ত  সাবেক সিসিক মেয়র কামরানের স্ত্রী করোনায় আক্রান্ত  আগুন নেভাতে নিজস্ব তৎপরতা ছিল না হাসপাতাল কর্তৃপক্ষের!  বৃ‌ষ্টিতে প‌লি‌থিন নি‌য়ে টানাটা‌নি, নৌকা ডুবে নি‌খোঁজ চার  ইউনাইটেড হাসপাতালে আগুন, ৫ করোনা রোগীর মৃত্যু  মসজিদে অনুদান ঘোষণার পর ইয়াবাসহ আটক!  করোনা রোগী সাজানোর ভয় দেখিয়ে চাঁদা দাবি ও মারধর  অফিস খুললেও কর্মস্থলে যেতে মানা বয়স্ক-গর্ভবতীদের  লালমোহনে নতুন করে আরও ৩ জন করোনায় আক্রান্ত  ভেঙে গেছে সাগরের নিচের প্লেট, ভয়াবহ ভূমিকম্পের আশঙ্কা?