২৫ মিনিট আগের আপডেট বিকাল ৫:৫৭ ; রবিবার ; মে ২২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় বিএনপির এক প্রার্থীর নির্বাচন বর্জন

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৩৭ অপরাহ্ণ, মার্চ ২১, ২০১৬

ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিএনপির দলীয় প্রার্থী রাইসুল আলম নির্বাচন বর্জনের ঘোষণা দিয়েছেন।

নিজের নেতাকর্মীদের ওপর সরকারদলীয় প্রার্থীর হুমকি ও হামলার অভিযোগে সোমবার (২১ মার্চ) দুপুর ১টায় শহরের আওহাওয়া অফিস রোডে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে এ ঘোষণা দেন তিনি।

লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রতিপক্ষ গ্রুপের কর্মীরা আমাদের নির্বাচনী অফিস ভাঙচুরের পাশাপাশি কর্মী-সমর্থকদের নানাভাবে হামলা ও হুমকি দিচ্ছেন।

এছাড়াও তার কর্মী-সমর্থক ও সাধারণ ভোটারদের কেন্দ্রে না যেতে হুমকি দেওয়া হচ্ছে। কিন্তু এ বিষয়ে  প্রশাসন ও নির্বাচন সংশ্লিষ্টদের জানানো হলেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি।

ফলে সার্বিক অবস্থা বিবেচনা করে সাধারণ মানুষ ও ভোটারদের নিরাপত্তার কথা বিবেচনা করে তিনি নির্বাচন থেকে সরে যাওয়ার কথা জানান।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবু বক্কর, সিনিয়র সহ সভাপতি মো. গজনবী ও শ্রমিকদল নেতা মোশারেফ হোসেন প্রমুখ।

খবর বিজ্ঞপ্তি, ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ‘ভাদাইমা’ খ্যাত কৌতুক অভিনেতা আহসান আলী আর নেই  দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হাজি সেলিম কারাগারে  ইউনিয়ন পরিষদের বাজেট নিয়ে বার্ষিক পরিকল্পনা ও নাগরিক মতামত  সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভনে অর্থ আত্মসাৎ, প্রতারক গ্রেপ্তার  বরিশালবাসীর স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন জুনের শেষ সপ্তাহে  মেঘনা নদীতে ট্রলারডুবি: ৮ জেলেকে উদ্ধার করল কোস্টগার্ড  বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে মাঝারি থেকে ভারী বর্ষণের পূর্বাভাস  বরিশালে নৌকাডু‌বিতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার  বরিশালে নিউনেস স্কুলে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী  আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে: ঝালকাঠিতে আমু