২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ভোলায় মন্ত্রী-এমপিদের ঈদ এলাকায়

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৮ অপরাহ্ণ, ১২ সেপ্টেম্বর ২০১৬

ভোলা: জেলার সংসদীয় ৪টি আসনের মন্ত্রী এবং এমপিরা নিজ নিজ এলাকায় এ বছর পবিত্র ঈদ-উল-আযহা উদযাপন করবেন। ঈদ উপলক্ষ্যে ইতিমধ্যেই সাংসদরা নিজ এলাকায় অবস্থান করে জনগণের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় ও অসহায় দুস্থ্যদের মাঝে ত্রাণ বিতরণ করছেন। তাদের আগমনকে কেন্দ্র করে নেতা-কর্মীদের মাঝেও বিরাজ করছে প্রাণ চাঞ্চল্য।

 
বাণিজ্যমন্ত্রী ও ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ ঈদ পালন করবেন তার নিজ এলাকা ভোলা সদরে। তিনি ঈদের দিন সকালে বাংলাবাজার ফাতেমা খানম মসজিদে ঈদের নামাজ আদায় করবেন। পরে ঈদ শুভেচ্ছা বিনিময় করবেন সর্বস্তরের মানুষের সাথে।

 
ভোলা-৪ আসনের সাংসদ এবং পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ঈদ উদযাপন করবেন নিজ নির্বাচনী এলাকা চরফ্যাশনে। তিনি চরফ্যাশন কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় করবেন।

 
ভোলা-৩ আসনের সাংসদ নূরুন্নবী চৌধুরী শাওন ঈদ পালন করছেন তার নির্বাচনী এলাকা লালমোহনে। তিনি লালমোহন কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে ঈদের নামাজ আদায় করবেন।

 
অপরদিকে ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুল তিনি ঈদ পালন করবেন তার নির্বাচনী এলাকা বোরহানউদ্দিনে। তিনি ঈদের দিন সকালে তার নিজ বাড়ীর মসজিদে ঈদের নামাজ আদায় করবেন।

14 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন