২৪ মিনিট আগের আপডেট রাত ১০:৮ ; বৃহস্পতিবার ; মে ১৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় মাস্ক ব্যবহার না করায় ১৫ জনকে জরিমানা

বরিশাল টাইমস রিপোর্ট
৮:৫২ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০২০

বার্তা পরিবেশক, ভোলা :: ভোলায় মাস্ক ব্যবহার না করায় ১০ পথচারী ও ৫ কাঁচা তরকারি বিক্রেতাকে জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে অভিযান চালানোর সময় এসব জরিমানা করা হয়।

শুক্রবার সকাল থেকে শহরের বিভিন্ন রাস্তা ও বাজারগুলোতে অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট রিদয়ানুল ইসলাম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শামিম মিয়া।

এ সময় পথচারী নুরুল ইসলাম, মো. শাসসুদ্দিন, মো. দুলাল মিয়া মো. মুসা কালীমুল্লাহসহ ১০ পথচারীকে ১০০ টাকা করে জরিমানা করা হয়। এ ছাড়া ব্যবসায়ীদের ২০০ ও ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

বিভাগের খবর, ভোলা

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  জল্পনার অবসান: সেতুর নাম পদ্মা সেতুই থাকছে  বরিশালে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার: অপহরণকারী গ্রেপ্তার  বাবুগঞ্জে ভূমি সেবা সপ্তাহের বর্ণাঢ্য উদ্বোধন  স্বপ্নের পদ্মা সেতু জুনের শেষে উদ্বোধন হচ্ছে: মন্ত্রিপরিষদ সচিব  দৌলতখানে বাংলা টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  স্বামী-স্ত্রী ও ভাইসহ একই পরিবারের তিনজন চেয়ারম্যান প্রার্থী  তজুমদ্দিনে গণশুনানি অনুষ্ঠিত  বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট আবদুল গাফ্‌ফার চৌধুরী আর নেই  স্বরাষ্ট্রমন্ত্রীর নাম ভাঙিয়ে চাঁদাবাজি: ছাত্রলীগ নেতা আটক  মানবতাবিরোধী অপরাধ: হাবলুসহ তিনজনের মৃত্যুদণ্ড