২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ভোলায় মোটরসাইকেল দুর্ঘটনায় কলেজছাত্রী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:০৯ পূর্বাহ্ণ, ৩০ অক্টোবর ২০১৯

বার্তা পরিবেশক, ভোলা:: ভোলার মনপুরায় ক্লাস শেষে বাড়ি ফেরার সময় মটরসাইকেল দুর্ঘটনায় লিজা আক্তার (১৭) নামে এক কলেজছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় হাবীবা আক্তার সাথী নামে আরেক ছাত্রী আহত হয়েছেন। তবে মটরসাইকেল চাকলকের নাম পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, দুর্ঘটনার পর তারা হাবীবা নামে এক আরোহীকে প্রাথমিক চিকিৎসা দিলেও অপর আরোহী লিজার অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রথমে মনপুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থার আরও অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত লিজা উপজেলার রামনেওয়াজ ইউনিয়নের কাউয়ারটেক গ্রামের ৮ নম্বর ওয়ার্ডের মজিবুল হকের মেয়ে। সে মনপুরা সরকারি কলেজে পড়ত।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরের দিকে মনপুরা সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী লিজা আক্তার ও মনোয়ারা বেগম মহিলা কলেজের ছাত্রী হাবীবা আক্তার সাথী ক্লাস শেষ করে ভাড়ায় চালিত মোটরসাইকেল করে বাড়ি ফিরছিলেন। তারা উপজেলার কাউয়ার টেক নামক এলাকার আসলে চালক মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় তিনজনই পরে আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে লিজাকে মনপুরা হাসপাতালে পাঠায়। বাকি দুজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। বিকেলের দিকে লিজার অবস্থার অবনতি হলে স্পিডবোটে করে ঢাকায় নেয়ার পথে রাতে তার মৃত্যু হয়।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা বরিশালটাইমসকে নিশ্চিত করেছেন।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন