৫৯ মিনিট আগের আপডেট বিকাল ১:১৬ ; রবিবার ; ফেব্রুয়ারি ১৭, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভোলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

বরিশাল টাইমস রিপোর্ট
১০:৪৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৯

ভোলায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী সবুজ (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। এসময় আহত হয়েছে তার মামাত ভাই মাহাবুবু (৩০)। রোববার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার ভোলা-চরফ্যাসন সড়কের ঘুইংগারহাট এলাকায় রেবা রহমান কলেজের সামনে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে- চরফ্যাসন থেকে ভোলার জেলা শহরের উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক সবুজ ঘটনাস্থলেই নিহত হন। এ সময় তার সাথে থাকা মামাতো ভাই মাহাবুব গুরুতর আহত হয়। ভোলা সদর হাসপাতালে নেয়ার পর উন্নত চিকিৎসার জন্য মাহাবুবকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পুলিশ জানায়- সবুজের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।’’

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :




ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  লেবুখালী সেতু শহীদের নামে নামকরণ দাবিতে বরিশালে মানববন্ধন  সকালে ট্রাককে ধাক্কা দিয়ে উল্টে গেল বাস, নিহত ৬  বস্তিতে আগুনে পুড়ে ৯ জনের মৃত্যু  বরিশাল বিভাগের বিভিন্ন স্থানে বৃষ্টিপাতের আশঙ্কা  পটুয়াখালীতে স্ত্রীকে হত্যা, ঘাতক স্বামী রাজধানীতে গ্রেপ্তার  স্বামীকে জবাই করে স্ত্রী পলাতক!  সিদ্ধিরগঞ্জে একই পরিবারের ৫ জন সদস্য ৬ দিন ধরে ‘নিখোঁজ’  বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ৪৯ নারী এমপি  প্রচার-প্রচারণায় জমজমাট নিউজ এডিটরস কাউন্সিল বরিশালের নির্বাচন  বরিশালে স্কুলছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণ